টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : ডিআইপির ফুটবল প্রতিযোগিতা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের (ডিআইপি) উদ্যোগে শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল ভবন সংলগ্ন মাঠে ফুটবল প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচি এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।
ডিআইপির মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী, অতিরিক্ত মহাপরিচালক সেলিনা বানু, পরিচালক শিহাব উদ্দিন খান, ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা প্রবর্তন শীর্ষক প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক কর্নেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস ঢাকার পরিচালক তৌফিকুল ইসলাম খান, অতিরিক্ত প্রকল্প পরিচালক কর্নেল মুহাম্মদ নুরুস ছালামসহ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী গতকাল শনিবারের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে ফুটবল প্রতিযোগিতা ও রক্তদান কর্মসূচি এবং অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ডিআইপির মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন।
ফুটবল ম্যাচে পরিচালক এ কে এম মাজহারুল ইসলামের অধিনায়কত্বে ‘বি’ দল চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথি ফুটবল ম্যাচের চ্যাম্পিয়ন দলকে শিরোপা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়