টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুজনের ৮২ হাজার টাকা খোয়া

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৮২ হাজার টাকা খুইয়েছেন দুজন। ভুক্তভোগীরা হলেন-মইজুল ইসলাম পারভেজ (৩০) ও সুশীল চন্দ্র সরকার (৪৫)। রাজধানীর পল্টন ও রাজধানীর নীলক্ষেত এলাকায় গতকাল শনিবার ঘটনাগুলো ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।
পল্টন থানার এএসআই মোবারক হোসেন জানান, খবর পেয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ের ফুটপাত থেকে মইজুল ইসলাম পারভেজকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। উত্তরায় জারা গ্রুপের অফিস সহকারী হিসেবে কাজ করেন তিনি। জারা গ্রুপের মার্কেটিং অফিসার ইব্রাহিম খান জানান, উত্তরা ৪ নম্বর সেক্টরে তাদের অফিস। পারভেজ অফিসেই থাকেন। সকালে অফিসের কাজের জন্য সুতা কিনতে সদরঘাট যাচ্ছিলেন তিনি। তার সঙ্গে ছিল অফিসের ৪২ হাজার টাকা। পুলিশের মাধ্যমে খবর পাই বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন পারভেজ। তবে তার সঙ্গে থাকা টাকার হদিস পাওয়া যায়নি।
এদিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসার পথে মৌমিতা পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন সুশীল চন্দ্র সরকার। তার ছোট ভাই অখিল চন্দ্র সরকার জানান, তাদের বাসা নারায়ণগঞ্জের সদর থানার চানমারি এলাকায়। চাষাঢ়া মোড়ে তার একটি শাড়ির দোকান রয়েছে।

তিনি আরো বলেন, ৪০ হাজার টাকা ও অবিক্রীত কিছু শাড়ি নিয়ে রাজধানীর নিউমার্কেট এলাকায় আসছিলেন সুশীল। দুপুর সাড়ে ১২টার দিকে তার ফোন থেকেই বাসযাত্রীরা ফোন দিয়ে জানায়, তিনি বাসের ভিতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে আছেন। এরপর বাসযাত্রীরা তাকে নীলক্ষেত এলাকায় রাস্তায় নামিয়ে রেখে যান। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়