গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

আইসিবিতে মহাব্যবস্থাপক পদে পদোন্নতি

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেলেন যথাক্রমে অসিত কুমার চক্রবর্ত্তী, মাহমুদা আক্তার, নুরুজ্জামান খান এবং মো. রফিক উল্ল্যা। এর মধ্যে অসিত কুমার চক্রবর্ত্তী সিনিয়র অফিসার পদে ১০ অক্টোবর, ১৯৮৯ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (পরিসংখ্যান), এমবিএ (ব্যাংকিং) ডিগ্রি অর্জন করেন। মাহমুদা আক্তার, সিনিয়র অফিসার পদে ১ নভেস্বর ১৯৯৫ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (অর্থনীতি), এমএড (শিক্ষা) ও ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে এমবিএ (ফাইন্যান্স) ডিগ্রি অর্জন করেন।
নুরুজ্জামান খান সিনিয়র অফিসার পদে ৯ নভেম্বর ১৯৮৯ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ডিগ্রি অর্জন করেন এবং মো. রফিক উল্যা সিনিয়র অফিসার পদে ৩০ জুলাই ১৯৮৭ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেন। তারা সবাই আইসিবির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন এবং পদোন্নতির পূর্বে উপমহাব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়