আজ সিনোফার্মের ৫৪ লাখ টিকা আসছে

আগের সংবাদ

শিক্ষাঙ্গনে জেগেছে প্রাণের স্পন্দন

পরের সংবাদ

কমিউনিটি ফিচার চালু করবে টুইটার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দীর্ঘ ১৫ বছর পর নিজেদের প্লাটফর্মে ডেডিকেটেড ফিচার যুক্ত করতে যাচ্ছে মাইক্রোব্লগিং সাইট টুইটার। বর্তমানে প্রতিষ্ঠানটি তাদের প্লাটফর্মে কমিউনিটিজ ফিচারের পরীক্ষামূলক ব্যবহার শুরু করেছে। এর ফলে ব্যবহারকারীরা তাদের মতামত প্রদান ও তথ্য শেয়ারের জন্য আরো নিবিড় সুযোগ পাবেন।
ফেব্রুয়ারিতে সর্বপ্রথম পরীক্ষামূলক ব্যবহার শুরু করেছিল মাইক্রোব্লগিং সাইটটি, যা ছিল টুইটারের একটি সাবরেডিট সংস্করণ বা ফেসবুকের পাবলিক ফেসিং গ্রুপের মতো। টুইটারের কমিউনিটিজ ফিচারটি নির্দিষ্ট বিষয়বস্তুর ওপর গঠন করা যাবে। কমিউনিটির সদস্যরা গ্রুপের টাইমলাইনে তাদের পোস্ট করতে পারবেন। প্রতিটি কমিউনিটির জন্য আলাদা মডারেটর নিযুক্ত করার সুযোগ থাকবে। মডারেটর গ্রুপের সব নিয়মকানুন নির্ধারণ করবেন। গ্রুপের সদস্য হতে হলে অবশ্যই গ্রুপের বর্তমান কোনো সদস্য অথবা মডারেটর দ্বারা ইনভাইটেশন পেতে হবে। টুইটার তার কমিউনিটিজের জন্য সেসব সমস্যা সমাধানের চেষ্টা করছে, যা ফেসবুকের গ্রুপগুলোতে ব্যবহারকারীদের জন্য সমস্যার সৃষ্টি করে। সূত্র : এনগ্যাজেট

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়