ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

ভেজালবিরোধী অভিযানে ৩০ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার কেরানীগঞ্জ, যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় নকল লুব্রিকেন্ট, তার ও ভেজাল খাবার উৎপাদন, মজুত এবং বিক্রি করায় ৩০ লাখ টাকা জরিমানা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।
গতকাল বুধবার বিষয়টির সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গত মঙ্গলবার দুপুর ১২টা থেকে গভীর রাত পর্যন্ত র‌্যাব-১০ এর সমন্বয়ে অভিযান চালানো হয়। এ সময় কেরানীগঞ্জ এলাকায় ভেজাল খাবার উৎপাদন, মজুত ও বিক্রয় করার অপরাধে তাসফিয়া বেকারিকে ১ লাখ, আল্লাহর দান বেকারিকে ২ লাখ, বি-বাড়িয়া বেকারিকে ৩ লাখ ও ইয়াগো ফুড এন্ড অ্যাগ্রোকে ৩ লাখ করে চারটি প্রতিষ্ঠানকে মোট ৯ লাখ টাকা জরিমানা করা হয়।
এছাড়াও যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকায় অন্য এক অভিযানে নকল লুব্রিকেন্ট, তার ও ভেজাল খাবার উৎপাদন, মজুত ও বিক্রি করার অপরাধে কোয়ালিটি ক্যাবল ইন্ডাস্ট্রিকে ২০ লাখ ও বিসমিল্লাহ লুব্রিকেন্টকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ধ্বংস করা হয় প্রায় ২০ হাজার টাকা মূল্যের ৩০ কেজি ভেজাল বাটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়