ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

ঢামেক হাসপাতালে কয়েদির মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সরোয়ার কামাল লিটন (৫৬) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তিনি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদি ছিলেন। গত মঙ্গলবার রাত ২টার দিকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কথা ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. ফয়সাল জানান, ময়মনসিংহ জেলার একটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ছিলেন তিনি। কয়েদি নম্বর ১১৪৮/এ। তার বাবার নাম ফজলুল করিম। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এর আগেও তাকে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছিল। গত মঙ্গলবার সকালেও ঢামেক হাসপাতালে দেখানো হয় তাকে। তবে তাকে ভর্তি না রাখায় কারাগারে নিয়ে আসা হয়। তবে রাতে তার অবস্থার আবার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়