সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ঢাকা ইপিজেডে ১১.৪ লাখ ডলার বিনিয়োগ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশি কোম্পানি মেসার্স লেবেল মের্কাস লিমিটেড ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকায় ১১.৪ লাখ মার্কিন ডলার বিনিয়োগে একটি গার্মেন্টস এক্সেসরিজ কারখানা স্থাপন করতে যাচ্ছে। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি-এর উপস্থিতিতে গতকাল ঢাকায় বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এবং মেসার্স লেবেল মের্কাস লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
বেপজার সদস্য (প্রকৌশল ও বিনিয়োগ উন্নয়ন- অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ফারুক আলম এবং মেসার্স লেবেল মের্কাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহরিয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই লিজ চুক্তিতে স্বাক্ষর করেন।
প্রতিষ্ঠানটি বার্ষিক ১৬৩ কোটি ৩৯ লাখ পিছ লেবেল, হ্যাং ট্যাগ, ইলাস্টিক, পেপার প্যাকেজিং, সিল কর্ড, লুপ, সেলফ এডহেসিভ স্টিকার, আরএফআইডি লেবেল, পলি ব্যাগ, বায়োডিগ্রেডেবল পলি ব্যাগ, পেট ফিল্ম ইমেজ এবং হিট ট্রান্সফার লেবেল উৎপাদন করবে। লেবেল মের্কাস কোম্পানিটি ২৮৫ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি
করবে।
অন্যদের মধ্যে বেপজার সচিব মো. জাকির হোসেন চৌধুরী, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর এবং মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়