চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

সাংবাদিক সোলেমান খানের বড় ভাই রফিক খান মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : কসবা প্রেস ক্লাব ও সিডিসি স্কুলের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সাংবাদিক মো. সোলেমান খানের বড় ভাই মেসার্স খান ভ্যারাইটিস স্টোরের স্বত্বাধিকারী মোহাম্মদ রফিক খান (৭৫) গত বুধবার বিকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নিজ বাসভবনে মারা গেছেন। তিনি স্ত্রী, আট ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একই দিন বাদ এশা কসবা থানা মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
কসবা থানা জামে মসজিদ প্রাঙ্গণে কসবা পৌরসভার ৭নং ওয়ার্ড কমিশনার মো. আবু জাহেরের পরিচালনায় জানাজা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা প্রেস ক্লাব সভাপতি আবদুল হান্নান।
জানাজা পড়ান মরহুমের তৃতীয় ছেলে হাফেজ খান মোহাম্মদ আবু হানিফ। মোহাম্মদ রফিক খানের মৃত্যুতে এলাকার বিশিষ্ট ব্যক্তিরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। উল্লেখ্য, গত ২ আগস্ট মো. সোলেমান খানের বড় বোন রোশন আরা করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়