চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

এনআরবিসি : শেখ কামালের জন্মদিনে ১০ স্থানে কার্যক্রম শুরু

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে এনআরবিসি ব্যাংক লিমিটেড সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নরসিংদীর মনোহরদী, মেহেরপুর সদর, পঞ্চগড় সদর, ফেনীর সোনাগাজী ও ফুলগাজী, মুন্সীগঞ্জ, কুমিল্লা, কিশোরগঞ্জের তাড়াইল, মাগুরা সদর ও ঝিনাইদহের কোটচাঁদপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।
গতকাল ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জে. মাসুদ উদ্দিন চৌধুরী (অব.)। প্রধান কার্যালয় থেকে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, কোম্পানি সেক্রেটারি মো. মোজাম্মেল হোসেন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন। নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, গ্রাহক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়