×

জাতীয়

সাংবাদিকের ওপর হামলা: পাঁচ জনের জামিন নামঞ্জুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২২, ০৯:১০ পিএম

সাংবাদিকের ওপর হামলা: পাঁচ জনের জামিন নামঞ্জুর

রিপোর্টার হাসান মিসবাহ ও ক্যামেরা পারসন সাজু মিয়া

রাজধানীর কামরাঙ্গীরচরে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলার ঘটনায় করা মামলায় পাঁচ আসামির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে পাঁচ আসামির জামিন চেয়ে আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। তবে বাদীপক্ষ থেকে এ জামিন আবেদনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

আসামিরা হলেন- ডা. এইচএম উসমানী, আবুল হাসনাত সুমন, রাসেল হাওলাদার, ডা. ডিএমএ আবু জাহিদ ও হাসপাতালের রিসেপশনিস্ট রহমতুল্লাহ মোহন। আসামিদের মধ্যে ডা. উসমানী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আর বাকিরা কারাগারে ছিলেন। আসামী উসমানীকেও কারাগারে পাঠানো হয়। আদালতে কামরাঙ্গীরচর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক হেলাল উদ্দিন ভোরের কাগজকে এ তথ্য জানান।

এর আগে, গত ৮ আগস্ট কামরাঙ্গীরচরে এসপিএ ক্লিনিকে ভুয়া চিকিৎসক ও হাসপাতালের অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরা পারসন সাজু মিয়ার ওপর এ হামলা করা হয়। ক্লিনিকটির মালিক উসমানী এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন তাদের ওপর এ হামলা করেন। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ একটি মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App