×

আন্তর্জাতিক

হারিয়ানায় পরিবারের সামনে ধর্ষণের শিকার ৩ নারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৯ পিএম

হারিয়ানায় পরিবারের সামনে ধর্ষণের শিকার ৩ নারী

ছবি: এনডিটিভি

ভারতের হারিয়ানা রাজ্যে পরিবারের সদস্যদের সামনে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন তিন নারী। অজ্ঞাত চারজন পুরুষ বাড়িতে ঢুকে এমন ঘটনা ঘটিয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে রাজ্যের পানিপথ গ্রামে এই ঘটনা ঘটে।

শুক্রবার গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে, বুধবার গভীর রাতে অভিযুক্তরা ছুরি ও অন্যান্য ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে ভুক্তভোগীদের বাড়িতে প্রবেশ করে। চারজন পুরুষ বাড়িতে ঢুকে পরিবারের পুরুষ সদস্যদের বেঁধে ফেলে। পরে তিন নারী শ্রমিককে ধর্ষণ করার পর অভিযুক্তরা তাদের নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারও ছিনিয়ে নেয়। খবর এনডিটিভির।

পুলিশ বলছে, একই গ্রামে আরেকটি ঘটনা বুধবার গভীর রাতে ঘটেছিল। এক বাড়িতে ঢুকে অসুস্থ নারীর ওপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। পরে আহত নারীর মৃত্যু হয়। এ সময় তার স্বামী আহত হন। এই ঘটনাটি ঘটে গণধর্ষণের ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে।

হামলাকারীরা ওই দম্পতির বাড়িতে জোরপূর্বক ঢুকে তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করে। দ্বিতীয় ঘটনাতেও একই ব্যক্তিরা জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে পুলিশ। দুর্বৃত্তরা ওই ব্যক্তির কাছ থেকে নগদ টাকা ও তার মোবাইল ফোনও ছিনিয়ে নেয়।

পানিপথের মাতলাউদা থানার স্টেশন হাউস অফিসার বিজয় জানান, দুটি ঘটনাই একই গ্রামে ঘটেছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়ে গেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App