×

বিনোদন

এখনো হৃতিককেই জামাই মানেন সুজানের মা!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৮:৪৮ এএম

এখনো হৃতিককেই জামাই মানেন সুজানের মা!

ছবি : সংগৃহীত

বলিউডের প্রথম সারির একজন অভিনেতা হৃতিক রোশন। প্রথম ছবি ‘কহো না পেয়ার হে’ দিয়েই জয় করে নিয়েছিলেন অসংখ্য অনুরাগীর মন। সুদর্শন চেহারার সাথে তার অসাধারণ নৃত্য পারদর্শিতা দাগ কেটেছিল ভক্তদের হৃদয়ে।

প্রথম ছবির জনপ্রিয়তা পেতে না পেতেই সাত পাকে বাঁধা পড়েন হৃতিক রোশন। তার দাম্পত্য জীবনের সঙ্গী হন দীর্ঘদিনের প্রেমিকা সুজান খান। কিন্তু সে সম্পর্কটা টেকেনি।
২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজান খান। আইনিভাবে বিচ্ছেদ ঘটে দুই সন্তানের বাবা-মার। তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন দুজনেই।


বিচ্ছেদের পর নিজের জীবনে বেশ খানিকটা এগিয়ে গিয়েছেন সুজান। নতুন করে ভালবাসা খুঁজে পেয়েছেন। তাতেই খুশি সুজানের মা। তবে জামাই হিসেবে বা মানুষ হিসেবে হৃতিকের তুলনা নেই, সে কথাও স্বীকার করে নিলেন অভিনেতার প্রাক্তন শাশুড়ি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুজানের মা বলেন, ‘আজ হয়ত ওদের সম্পর্ক নেই। তবে হৃত্বিক সারাজীবন আমার ছেলে হয়ে থাকবে, আমার স্নেহ পাবে। ও অসম্ভব ভালো মানুষ। ওরা দু’জন স্বামী-স্ত্রী না থাকলেও ওদের বন্ধুত্ব আগের মতোই অটুট। ওরা সন্তানদের মধ্যে দু’জনের ভালো গুণগুলি সঞ্চারিত করতে পেরেছে। আমি খুশি ওরা পারস্পরিক সম্মান বজায় রেখে সবটা করেছে।’

পাশাপাশি আর্সলান-সুজানকেও শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভবিষ্যতের জন্য। আগামী দিনে তারা যাতে সুখী হন সেই কামনাই করেছেন তিনি।

উল্লেখ্য, গত দু’বছর ধরে গায়িকা, বাচিক শিল্পী ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশান। খ্যাতনামী তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতেই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App