×

বিনোদন

বিদেশে গিয়ে মহাবিপদে মিমি, সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০২:১৮ পিএম

বিদেশে গিয়ে মহাবিপদে মিমি, সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশি

ছবি: সংগৃহীত

সম্প্রতি দুবাইতে বেড়াতে গিয়ে চরম বিপদে পড়েন কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঠিক সেই সময় পরিত্রাতা হিসেবে হাত বাড়িয়ে দিয়েছিলেন এক বাংলাদেশি। মিমি সম্প্রতি দুবাইয়ে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তিনি স্কাই ডাইভিং করতে গিয়ে সমস্যার মুখোমুখি হয়েছিলেন। সেই সময় তাকে সাহায্য করেন এক বাংলাদেশি ডাক্তার। সদ্যই মুক্তি পাওয়া ‘তুফান’ সিনেমা নিয়ে একটি সাক্ষাৎকারে বিষয়টি নিজেই জানান মিমি। 

সদ্যই মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত ‘তুফান’। এই সিনেমায় বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন মিমি। ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘তুফান’ সিনেমা নিয়ে বাংলাদেশের একটি সংবাদমাধ্যম সংগে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, তাকে একজন বাংলাদেশি যেভাবে সাহায্য করলেন সেই কথা। ওই ওই সংবাদমাধ্যমে মিমি জানান, দুবাই গিয়ে অস্বস্তিকর এবং অন্য রকমের বিপদের মুখে পড়েছিলেন তিনি।

মিমি জানান, তিনি দুবাইয়ে স্কাই ডাইভিং করতে গেছিলেন। কিন্ত তার পরনে যে জামা ছিল সেটা পরে ডাইভিং করতে পারবেন না বলে জানানো হয়। তখন ডাইভিং করতে গেলে তাকে নতুন এবং বিশেষ রঙের টিশার্ট কেনার জন্য বলা হয়।

মিমি বলেন, ‘তখন আমার কাছে ক্রেডিট কার্ড বা নগদ টাকা ছিল না। এদিকে আমার ডাইভিংয়ের সময় পার হয়ে যাচ্ছে। সেখানে আমার গাড়ির চালক ছিলেন একজন বাংলাদেশি। তখন তিনিই আমাকে সেখানে সাহায্য করেন। তিনি আমাকে টাকা দিয়েছিলেন।’ পরে সেই টাকা তিনি তাকে ফেরত দেন।

বাংলাদেশিদের উষ্ণ আতিথেয়তার প্রশংসা করে মিমি বলেন, ‘বাংলাদেশের কিছু বিখ্যাত জিনিস আছে। সেখানকার খাবারের কথা তো আমরা সবাই জানি। কিন্তু  বাংলাদেশের মানুষের ভালোবাসা এবং আতিথেয়তার কোনো তুলনা নেই।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App