×

বিনোদন

চড়কাণ্ডে কঙ্গনার পাশে হৃতিক!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৯:২২ এএম

চড়কাণ্ডে কঙ্গনার পাশে হৃতিক!

কঙ্গনা-হৃতিক

বরাবরই তিনি বিতর্কের রানি হয়ে বলিউড জমিয়ে রেখেছেন। শুরুটা হয়েছিল হৃতিক রোশনের সঙ্গে প্রেমের দাবি তুলে। সেই প্রেম বিতর্কে হৃতিক রোশন অনেকটাই নাজেহাল হয়েছেন। নায়িকার সঙ্গে ঘটিয়েছেন প্রফেশনাল সম্পর্কের ইতি। বিষয়টি গড়িয়েছে আদালত পর্যন্ত। এরপর অবশ্য কঙ্গনার বিতর্ক মন্তব্য ক্রমশ ছড়িয়েছে সমাজ, ধর্ম, রাজনীতি, স্বজনপ্রীতিসহ নানা বিষয়ে। সদ্য সমাপ্ত ভারতের নির্বাচনেও সবচেয়ে বড় শিরোনাম কিংবা বিতর্কের রানি হয়ে ধরা দিলেন এই বলিউড কুইন!

প্রথমবার সংসদ সদস্য হিসেবে বিজয় ঘরে তুলেও ফিরতি পথে বিমানবন্দরে চড় খেয়ে বসলেন এক নিরাপত্তার কাজে নিয়োজিত জওয়ানের হাতে। সেই চড়কাণ্ডে বলিউড টু দিল্লি নড়েচড়ে বসেছিল। কঙ্গনার পক্ষে-বিপক্ষে উঠেছিল নানা প্রতিক্রিয়া। সেই প্রতিক্রিয়ার ঝড়ে কঙ্গনার পাশে সব অভিমান-ক্ষোভ ভুলে অনেকটা নীরবে দাঁড়িয়ে গেলেন প্রাক্তন প্রেমিক হৃতিক!  কঙ্গনা অবশ্য এখন শুধুই অভিনেত্রী নন, ভারতের মান্ডির সংসদ সদস্য। আর তাই কি পুরনো দ্বন্দ্ব ভুলে চড়কাণ্ডে ‘কুইন’-এর পাশে দাঁড়ালেন বলিউডের ‘গ্রিক গড’! এমনই প্রশ্ন এখন ভাসছে অন্তর্জালে।

সাংবাদিক ফায়ে ডি’সুজা নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রামে একটা পোস্ট শেয়ার করে কঙ্গনাকে চড় মারার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘বিমানবন্দরে সংসদ সদস্য কঙ্গনাকে চড় মারার পরিপ্রেক্ষিতে বলছি, হিংসা কখনোই উত্তর হতে পারে না। বিশেষ করে আমাদের দেশে তো নয়ই, যেখানে গান্ধীর অহিংসার আদর্শ রয়েছে। কারো মতামত এবং বিবৃতির সঙ্গে আমাদের দ্বিমত থাকতেই পারে, তবে সহিংসতার পথে আমরা তার প্রতিক্রিয়া জানাতে পারি না। এটাকে প্রশ্রয় দেয়া উচিত নয়। কারণ, এটা বিপজ্জনক। নিরাপত্তার ইউনিফর্ম পরে কেউ কীভাবে সহিংসতার পথে প্রতিক্রিয়া দেখাতে পারেন! ভাবুন তো, গত দশ বছরে আমরা যারা ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছি তারা যদি বিমানবন্দরে সেই ক্ষমতার সঙ্গে একমত কনস্টেবলদের দ্বারা আক্রান্ত হই!’

সাংবাদিক ফায়ে ডি’সুজার এই পোস্টে লাইক দিয়েছেন হৃতিক রোশন। পুরনো তিক্ততা ভুলে হৃতিকের এভাবে কঙ্গনার পাশে দাঁড়ানোয় অবাক নেটাগরিকরা। তবে শুধু হৃতিক রোশনই নন, ‘বলিউড মাফিয়া’ করণ জোহর শিবিরের সদস্য বলে কঙ্গনা যাকে বারবার আক্রমণ করেছেন, সেই আলিয়া ভাটও এই পোস্টে লাইক দিয়েছেন।

এদিকে কঙ্গনাকে চড় মারার ঘটনার প্রতিবাদ জানিয়ে আগেই তার পাশে দাঁড়িয়েছেন শাবানা আজমি, অনুপম খের, শেখর সুমনরা। বলা ভালো, ব্লকবাস্টার ছবি ‘কৃষ-৩’ ও ‘কাইট’-এর মতো ছবিতে হৃতিক রোশনের সঙ্গে কাজ করেছেন কঙ্গনা। সেসময় তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও সে প্রেমের কথা কোনোদিনই মনে নেননি হৃতিক। তবে কঙ্গনার দাবি ছিল, হৃতিক তার সঙ্গে সম্পর্কে ছিলেন।

আরো পড়ুন:

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App