×

বিনোদন

চড়-ঘুষি-লাথি মেরে ক্ষমা চাইলেন সোহম

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ০২:২২ পিএম

চড়-ঘুষি-লাথি মেরে ক্ষমা চাইলেন সোহম

সোহম চক্রবর্তী

রাগের মাথায় সম্প্রতি কলকাতার নিউটাউনের এক রেস্তরাঁর মালিকের গায়ে হাত তোলেন অভিনেতা এবং তৃণমূল কংগ্রেসের বিধায়ক সোহম চক্রবর্তী। এবার বিষয়টির জন্য ক্ষমা চাইলেন অভিনেতা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, শনিবার (৮ জুন) দুপুরে ক্ষমা চেয়ে সোহম বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালিগালাজ করায় আমার মাথা গরম হয়ে গিয়েছিল। আমাকে ও আমার দেহরক্ষীকেও কটূক্তি করা হয়। কিন্তু একজন জনপ্রতিনিধি হিসেবে এমন কাজ করা উচিত হয়নি। আমার ভুল হয়েছে।

আরো পড়ুন: শাকিবের গালে পরীর চুমু, উত্তাল নেটদুনিয়া

শুক্রবার (৭ জুন) নিউটাউন সাপুরজি এলাকায় সোহমের শুটিং চলছিল। সেখানে একটি রেস্তোরাঁর বাইরে শুটিংয়ের অনেক গাড়ি রাখা ছিল। এ সময় রেস্তোরাঁর মালিক তার হোটেলের সামনে থেকে একটি গাড়ি সরিয়ে নিতে অনুরোধ করেন। সোহমের নিরাপত্তারক্ষীরা উত্তর দেন, ‘বিধায়কের শুটিং চলছে, তাই এখান থেকে কোনও গাড়ি সরবে না।’

তবে এমন উত্তর মেনে নেননি ওই রেস্তোরাঁ মালিক। বেশ কড়া ভাষায় গাড়ি সরাতে হুকুম দিয়ে তিনি বলেন, ‘বিধায়ক যেই হোক না কেন, গেট থেকে গাড়ি সরাতে হবে। আমার গেস্ট আসবে।’

আরো পড়ুন: দুই বাংলার তিন নায়িকার ধামাকা

এরপরই শুরু হয় তর্কবিতর্ক। হট্টগোল শুনে ঘটনাস্থলে আসেন সোহম। একপর্যায়ে হাতাহাতি, এরপর ঘটে চড় কাণ্ড। অভিযোগ উঠেছে, ওই রেস্তোরাঁর মালিককে চড়-ঘুষি-লাথি মেরেছেন অভিনেতা। দেওয়া হয়েছে রেস্তোরাঁ বন্ধ করার হুমকিও।

এ ঘটনার পরই নিন্দার ঝড় ওঠে। সোহমের বিরুদ্ধে সরব হন টালিপাড়ার একাধিক তারকা। ক্ষোভ প্রকাশ করেন অনেকে। তারপরই ক্ষমা চাইলেন সোহম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App