×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

তৃতীয় বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে যা বললেন পূর্ণিমা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০৪:১৪ পিএম

তৃতীয় বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে যা বললেন পূর্ণিমা

চিত্রনায়িকা পূর্ণিমা ও স্বামী আশফাকুর রহমান রবিন

ঢালিউডের আলোচিত ও লাস্যময়ী সুন্দরী নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। ৯০ দশক থেকে শুরু করে এখনও অবধি ভক্তদের মাঝে দর্শকপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। কিছুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হয়েছেন তিনি। ব্যক্তি জীবনে বিচ্ছেদের পর ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেন পূর্ণিমা।

সোমবার (২৭) এই অভিনেত্রীর বিবাহবার্ষিকী ছিল। বিশেষ এ দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এক ফেসবুক পোস্টে পূর্ণিমা লিখেছেন, ‘এই দুই বছর আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ ছিল। আমার অসাধারণ স্বামী, তোমাকে ভালোবাসি আমি। দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’

আরও পড়ুন: ওটিটিতে আসছে রাজকুমার

এই দুই বছরে এ দম্পতিতে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। আর তা বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের মাঝে শেয়ারও করেছেন।

এর আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন, কাজের সূত্রে আমাদের পরিচয় হয়েছিল। এরপর বোঝাপড়ার একপর্যায়ে বন্ধুত্ব হয়। বিষয়টি পরিবারকে জানানোর পর দুই পরিবার থেকে বলা হয়, তাহলে বিয়েটা করে ফেলাই ভালো।

স্বামী আশফাকুরের সঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা

পূর্ণিমার স্বামী আশফাকুর একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়েছে ।

এটি আশফাকের প্রথম বিয়ে হলেও পূর্ণিমার প্রথম নয়। এর আগে মোস্তাক কিবরিয়াকে ২০০৫ বিয়ে করেন। তবে তাদের বিচ্ছেদ হয়ে যায় ২০০৭ সালে। এরপর একই বছরের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে  দ্বিতীয় বিয়ে হয়েছিল তার। সেই ঘরে ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। তবে ২০২১ সালে বিচ্ছেদ ঘটে এই বিয়ের।

প্রসঙ্গত, পূর্ণিমা চলচ্চিত্রে পা রাখেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ দিয়ে। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন।

আরও পড়ুন: জনপ্রিয় অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস!

সুন্দর চেহারার অধিকারিণী এই অভিনেত্রী শুরুতেই অভিনয়ের সাথে সাথে অসাধারণ শারীরিক সৌন্দর্যের জন্য সবার মন জয় করে নেন। ‘মিস ডায়না’ ও ‘কাল্লু মামা’ ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App