×

বিনোদন

ভাসাভীর বর্ষপূর্তিতে তারার মেলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ০৩:৫৫ পিএম

ভাসাভীর বর্ষপূর্তিতে তারার মেলা

ছবি: সংগৃহীত

শনিবার (৩০ মার্চ) ছিল দেশের স্বনামখ্যাত ফ্যাশন হাউজ ভাসাভীর ১৯ বছর পূর্তি উৎসব। দেশের চলচ্চিত্র, টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় সব সেলিব্রেটিদের সমাগমে জমজমাট হয়ে ওঠে রাজধানীর গুলশানস্থ ভাসাভীর শোরুমটি।

প্রতিবছরই ঈদের আগে ভাসাভীর জন্মদিন ঘিরে উৎসবমুখর হয়ে ওঠে এই ফ্যাশন হাউজ। কেক কেটে শুরু হয় জন্মবার্ষিকীর মূল আনুষ্ঠানিকতা। এতে উপস্থিত ছিলেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, সিনিয়র চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা, ওমর সানী, মিশা সওদাগর, নীরব, ঈমন, সংগীতশিল্পী শুভ্রদেব, ফারহানা নিশো, তানজিন তিশাসহ টিভি মিডিয়ার বিভিন্ন ব্যক্তিবর্গসহ রাজনীতিক এবং ব্যবসায়ীবৃন্দ। উপস্থিত ছিলেন ভাসাভী ফ্যাশন হাউজের নিজস্ব র‍্যাম্প মডেলরাও।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই সুনামের সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে ভাসাভী ফ্যাশন হাউজ।পরবর্তীতে জুয়েলারী যুক্ত করা হয় ভাসাভীতে। এক্সক্লুসিভ কালেকশনস এবং কোয়ালিটি ধরে রাখাই ভাসাভীর বিশেষত্ব। এবার ঈদ কেন্দ্র করেও ভাসাভী বরাবরের মত সেই ধারাবাহিকতা ধরে রেখেছে।

প্রসঙ্গত, শিশু-কিশোর, নারী-পুরুষ থেকে শুরু করে ফ্যাশন সচেতন সব বয়সি মানুষের জন্য বিভিন্ন পোশাকে সমৃদ্ধ ভাসাভীতে আগত অতিথিরাও এই ফ্যাশন হাউজের বিশেষত্ব তুলে ধরেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App