×

বিনোদন

কলকাতায় পরীর শুটিং শুরু (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ০৮:৪৪ পিএম

কলকাতায় পরীর শুটিং শুরু (ভিডিও)

চিত্রনায়িকা পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। এবার টালিউডে লাইট ক্যামেরা অ্যাকশনে মেতেছেন এই নায়িকা। ক্যারিয়ারে প্রথম কলকাতার সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে। সোমবার (১৮ মার্চ) শুরু হয়েছে তার টালিউড মিশন। সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি তিনি নিজেই জানিয়েছেন।

এর আগে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবিতে কাজ করলেও এই প্রথম কলকাতার স্থানীয় সিনেমায় কাজ করছেন পরীমণি। ছবির নাম ‘ফেলুবকশি’। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। এতে পরীর বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, আগে থেকেই কলকাতার সিনেমাতে কাজের ইচ্ছা ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে বলেছিলাম, কলকাতায় কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আশা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়। এভাবেই শুরু।’


জানা গেছে, থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে ‘ফেলুবকশি’। পরীর চরিত্রের নাম লাবণ্য, যা খুব রহস্যময়ী। শুটিংয়ের আগে তিনি পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রেও শুটিং করেন জনপ্রিয় এই নায়িকা।

এদিকে নির্মাণকাজ শেষের দিকে পরীমণি অভিনীত নির্মিতব্য ‘ডোডোর গল্প’ ছবির কাজ। জি-সিরিজ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক। এতে পরীর বিপরীতে আছেন সাইমন সাদিক।

প্রসঙ্গত, গত ভালোবাসা দিবসে দীর্ঘদিন পর পরীমণিকে পর্দায় দেখা গেছে। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এতে তার বিপরীতে ছিলেন এ বি এম সুমন। এ ছাড়া পরীমণি নির্মাতা অনম বিশ্বাসের পরিচালনায় একটি ওয়েব সিরিজে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

">

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App