×

বিনোদন

মরুর বুক থেকে প্রচারণা শুরু করবে রাজকুমার (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ০৩:২২ পিএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের জন্মদিন আগামী ২৮ মার্চ। এই দিনটাকে ঘিরে আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার চমকের কথা জানা গেল। শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার দেখানো হবে, শুভেচ্ছা জানানো হবে জন্মদিনের।

আরশাদ আদনান প্রযোজিত এই সিনেমার পক্ষ থেকে বুধবার (২০ মার্চ) গুলশান ক্লাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। যেখানে সিনেমা সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মীরা।

তারা জানিয়েছে, বিশ্ব দরবারে বাংলা সিনেমাকে কীভাবে আরও বেশি হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা হয়েছে। তারই অংশ হিসেবে বুর্জ খলিফায় শাকিব খানের সিনেমার টিজার-ট্রেলার ও জন্মদিনের শুভেচ্ছা প্রদর্শন করা হবে।

শুরুতেই জানিয়ে দেয়া হয়, এটি ‘রাজকুমার’ এর পক্ষ থেকে আয়োজন হলেও কোনো প্রচার প্রচারণার উদ্দেশে নয় এ অনুষ্ঠান। শাকিবের মুখেও উচ্চারিত হলো এমনটাই। এদিন সন্ধ্যায় শাকিব তার বক্তব্যে বার বার বিনোদন সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

শাকিব এসময় বলেন, আজকের অনুষ্ঠানটি কেবলই শুধু বিনোদন সংবাদকর্মীদের জন্য। যারা সব সময়ই ভালো চলচ্চিত্রকে সাপোর্ট করে আসছেন। যারা আরশাদ আদনানের মতো স্বপ্নবাজ প্রযোজক, হিমেলের মতো মেধাবী নির্মাতা কিংবা আমরা যারা প্রতিনিয়ত দেশী সিনেমা নিয়ে ইতিবাচক স্বপ্ন দেখে যাচ্ছি- তাদের স্বপ্নকে এগিয়ে নিতে কাজ করছেন বিনোদন সাংবাদিকরা। ভালো চলচ্চিত্রের খবর পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের সবার জন্য রাজকুমার টিমের পক্ষ থেকে আজকের এই অনুষ্ঠান। একসাথে সবাই একটু বসলাম, ইফতারি করলাম, গেটটুগেদারের মতো।

শুধু বাংলাদেশ নয়, ‘রাজকুমার’ মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করে গেছেন। এ ছাড়া শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App