×

বিনোদন

মা হিসেবে ঐশ্বরিয়া কেমন, জানালেন অভিষেক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৩১ এএম

মা হিসেবে ঐশ্বরিয়া কেমন, জানালেন অভিষেক!

ছবি: পিন্টারেস্ট

মা হিসেবে ঐশ্বরিয়া কেমন, জানালেন অভিষেক!
মা হিসেবে ঐশ্বরিয়া কেমন, জানালেন অভিষেক!

ঐশ্বরিয়া রায়

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় ঐশ্বরিয়া রায়ের। তাদের ১৫ বছরের সংসারে ২০১১ সালে জন্ম হয় একমাত্র মেয়ে আরাধ্যার। গত প্রায় দুই দশকের পথ চলায় একাধিকবার বিভিন্ন গুঞ্জন উঠেছে বচ্চন পরিবারে। বেশ কয়েকবার কানাঘুষাও শোনা গেছে তাদের বিবাহ বিচ্ছেদের।

সম্প্রতি শোনা যাচ্ছে বচ্চন পরিবারের অন্দরমহলের অশান্তির খবর। সাবেক এ বিশ্ব সুন্দরীর সাথে বচ্চন পরিবারের তৈরি হয়েছে দুরত্ব।

এত আলোচনা-সমালোচনার পরেও বচ্চন পরিবারের কেউই এ নিয়ে টুশব্দটিও করেননি। গত কয়েক মাস ধরেই শোন যাচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন।

সম্প্রতি দেখা গেছে, যেখানেই ঐশ্বরিয়া রায়, সেখানেই তাঁর কন্যা আরাধ্যা। মা-মেয়েকে সবসময় একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে। ১১ বছর বয়সী আরাধ্য সব জায়গায় মায়ের হাত ধরে যেতে পচ্ছন্দ করে। আরাধ্যার জন্মের পর কাজ করাও কমিয়ে দেন ঐশ্বরিয়া। ওজনও অনেকটা বেড়ে যাওয়ায় কটাক্ষেরও মুখে পড়তে হয়েছে ঐশ্বরিয়াকে।

বর্তমানে ঐশ্বরিয় বেশ কয়েকটি ব্র্যান্ডের প্রচারনা এবং হাতেগোনা কয়েকটি সিনেমায় কাজ করছেন।

যদিও ২০১৭ সালে ঐশ্বরিয়ার প্রশংসা করে অভিষেক বলেছিলেন, ‘মা হিসেবে ঐশ্বরিয়া শ্রেষ্ঠ, আমার চোখে ও সুপারমম। আরাধ্যার জন্মের পর থেকে পুরো সময় মেয়েকেই দিয়েছে। একটা দিনের জন্য কোনও অভিযোগ করতে শুনিনি। তবে মেয়ে হওয়ার পর যখন ওর ওজন কিছুটা বৃদ্ধি পায়, তখন অনেকেই ওর সমালোচন করেছে। এগুলো ব্যাথিত করেছে আমাকে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App