×

বিনোদন

ইনস্টাগ্রামে রাশ্মিকার ৪০ মিলিয়ন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৬:১১ পিএম

ইনস্টাগ্রামে রাশ্মিকার ৪০ মিলিয়ন!
ইনস্টাগ্রামে রাশ্মিকার ৪০ মিলিয়ন!

ছবি: সংগৃহীত

সদ্যই মুক্তি পেয়েছে রণবীর কাপুরের অ্যানিমেল। অ্যানিমেলে রণবীরের সঙ্গে অভিনয় করেছেন রাশ্মিকা মান্দানা।

সিনেমাটি মুক্তির পরপরই রীতিমতো সুনামির বেগে ছুটে চলছে। গড়ে যাচ্ছে বক্স অফিসে তোলপাড় করা রেকর্ড।

সিনেমাটির সাফল্য উপভোগ করছেন খোদ রাশ্মিকা। তবে এরমধ্যেই আরেকটি মাইলফলক স্পর্শ করলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ৪০ মিলিয়ন অনুরাগীর বিশাল মাইলফলক ছুঁয়ে ফেলেছেন তিনি।

অ্যানিমেলে রাশ্মিকা রণবীর কাপুরের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন। যা ইতোমধ্যে দর্শক এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করেছে।

গত কয়েকমাস ধরেই সিনেমাটির জন্য আলোচনায় অভিনেত্রী। যার ফলে সামাজিকমাধ্যমে অভিনেত্রীর অনুসারীও বেড়েছে হু হু করে। সেই অনুসারীর সংখ্যা এখন ৪০ মিলিয়ন অতিক্রম করেছে যা প্রমাণ করে পর্দার পাশাপাশি সামাজিকমাধ্যমেও ভক্ত অনুরাগীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই অভিনেত্রী।

অ্যানিমেল সিনেমায় দর্শকরা রণবীরের সঙ্গে অভিনেত্রীর রসায়নও পছন্দ করেছেন। এই জুটিকে ভবিষ্যতেও একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকে। ভক্ত-অনুরাগীরা তেমনটাই জানাচ্ছেন সামাজিকমাধ্যমে।

এদিকে বিশ্বব্যাপী মুক্তির পর থেকেই বেশ আলোড়ন ফেলে দিয়েছে অ্যানিমেল। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর প্রতিবেদন অনুসারে, মুক্তির চারদিনে সিনেমাটির ভারতে মোট আয় ২৪৫ কোটি রুপি এবং বিশ্বব্যাপী আয় ৪২৫ কোটি রুপি। ‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

উল্লেখ্য, রাশ্মিকা মান্দান্না ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০২১ সালে ফিল্ম ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ব্যাপক সাফল্যের পরে তিনি প্যান-ইন্ডিয়ান তারকা হয়ে ওঠেন।

গত বছর ‘গুডবাই’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী। এতে তার সঙ্গে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তাও ছিলেন। তিনি টাইগার শ্রফের বিপরীতে একটি প্রকল্পের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। এছাড়াও হাতে রয়েছে একাধিক দক্ষিণী প্রজেক্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App