×

বিনোদন

আলিয়ার সঙ্গে অভিনয় করতে চাননি সিদ্ধার্থ ও বরুণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ০৩:৫০ পিএম

আলিয়ার সঙ্গে অভিনয় করতে চাননি সিদ্ধার্থ ও বরুণ
আলিয়ার সঙ্গে অভিনয় করতে চাননি সিদ্ধার্থ ও বরুণ

২০১২ সালে মুক্তি পায় করণ জোহর প্রযোজিত সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। সেই সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে হাতেখড়ি হয় সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ানের। একই সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে অভিষেক হয় মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটেরও।

বর্তমানে বলিউডের তারকা অভিনেত্রীদের তালিকায় একদম প্রথমের দিকে নাম আলিয়ার। তার সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন বলিপাড়ার নামজাদা অভিনেতা ও তারকারা। তবে, ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই না কি তার সঙ্গে কাজই করতে চাননি সিদ্ধার্থ ও বরুণ!খবর আনন্দবাজারের।

কফি উইথ করণের অষ্টম সিজনের সাম্প্রতিক পর্বে কফি আড্ডায় অতিথি হিসেবে এসেছিলেন সিদ্ধার্থ ও বরুণ। আলিয়া সেই পর্বে উপস্থিত না থাকলেও নিজের দুই সহকর্মী ও বন্ধুর জন্য ভিডিও বার্তা পাঠিয়েছিলেন তিনি। ওই পর্বেই করণ জানান, আলিয়ার সঙ্গে নাকি স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমায় কাজই করতে চাননি সিদ্ধার্থ ও বরুণ।

করণ বলেন, আমার মনে আছে, আলিয়া সেটে আসামাত্রই সিদ্ধার্থ আর বরুণ আমাকে মেসেজ করে বলেছিল ওকে সিনেমায় কাস্ট না করার কথা। একজনের যুক্তি ছিল, আলিয়া না কি বয়সে খুবই ছোট। ফটোশুটের সময়েও আলিয়া চুপ করে দাঁড়িয়েছিল। কারণ, ও জানত যে সিদ্ধার্থ আর বরুণ আমাকে আগে থেকে চেনে। আর আলিয়া সেই সময় আমাকে একেবারেই চিনত না। তবে আমি ওর প্রথম শট দেখেই বুঝতে পেরেছিলাম!

সিদ্ধার্থ ও বরুণ আলিয়ার সঙ্গে কাজ করতে চাননি বটে। তবে আলিয়াও কম যান না। বরুণের সঙ্গে প্রথম সাক্ষাতে তাকে দাম্ভিক বলে মনে হয়েছিল অভিনেত্রীর। যদিও সিদ্ধার্থকে নিয়ে নালিশ করেননি তিনি। আলিয়ার মতে, সিদ্ধার্থ বেশিরভাগ সময়ই নিজের মতো থাকতেন। প্রাথমিকভাবে একে অন্যকে তেমন পছন্দ না করলেও এক দশক পরে আলিয়া ও বরুণ দুজনেই ভালো বদ্ধু। স্টুডেন্ট অব দ্য ইয়ারের পরে সিদ্ধার্থের সঙ্গে বেশ কিছু বছর প্রেমও করেছিলেন আলিয়া। সেই প্রেমের সম্পর্কে ইতি টানলেও এখনও বন্ধুত্ব বজায় রেখেছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App