×

বিনোদন

আসছে ‘মেড ইন হেভেন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ০৫:৪৮ পিএম

আসছে ‘মেড ইন হেভেন’
আসছে ‘মেড ইন হেভেন’

দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান। অবশেষে ঘোষণা করা হয়েছে ‘মেড ইন হেভেন’ সিরিজের দ্বিতীয় সিজন। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জয়া আখতার ও রীমা কাগতি পরিচালিত এ ওয়েব সিরিজ।

আগামী ১০ আগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘মেড ইন হেভেন’র দ্বিতীয় সিজন। গতকাল ইনস্টাগ্রামে এই খবর জানান সিরিজের অন্যতম পরিচালক জয়া আখতার।

শুধু জয়াই নন, ফারহান আখতার, শোভিতা ধুলিপালা, অর্জুন মাথুর, কাল্কি কোয়েচলিন সবাই সিরিজের দ্বিতীয় সিজনের পোস্টার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এছাড়াও সিরিজে দেখা যাবে মোনা সিংহ ও ত্রিনেত্রাকে। নতুন পোস্টারে দেখা মিলেছে ওই দুই অভিনেত্রীকেও। নতুন সিজনের চিত্রনাট্য যে আরো টানটান ও জমকালো হতে চলেছে, তা স্পষ্ট সিরিজের নতুন পোস্টার থেকেই।

কয়েক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে ভুলবশত একটি ‘লাইভ সেশন’ শুরু করেছিলেন ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা। সেই লাইভে দেখা গেল তাঁরই সহ-অভিনেতা অর্জুন, শশাঙ্ক ও শিবানীকে। ওই লাইভ থেকেই বোঝা গিয়েছিল, পুরোদমে চলছে সিরিজের শুটিং। ওই ভিডিও দেখেই উৎসাহ আরো বেড়ে গিয়েছিল দর্শকদের মধ্যে। অবশেষে ঘোষিত হল সিরিজের নতুন সিজন মুক্তির তারিখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App