×

বিনোদন

জমজমাট ওটিটি প্ল্যাটফর্ম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ১১:৩২ এএম

জমজমাট ওটিটি প্ল্যাটফর্ম
জমজমাট ওটিটি প্ল্যাটফর্ম

অ্যাকশন, থ্রিলার, মার্ডার মিস্ট্রি, ভিন্ন গল্পে প্রতিনিয়তই ওটিটি প্ল্যাটফর্মে আসছে নতুন সব ওয়েব ফিল্ম ও সিরিজ। ঈদকে কেন্দ্র করে ওটিটি প্ল্যাটফর্ম হইচই, বঙ্গ, বায়োস্কোপ, বিঞ্জ, চরকি, দীপ্ত প্লে, আরটিভি প্লাস, আইস্ক্রিনে থাকছে নানা আয়োজন

চরকি সত্য ঘটনার ওপর ভিত্তি করে নির্মিত ‘মারকিউলিস’ থাকছে এই ওটিটি প্ল্যাটফর্মে। আবু শাহেদ ইমনের পরিচালনায় এই সিরিজে অভিনয় করেছেন একদল অভিনয়শিল্পী। এই সিরিজে আছেন জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াসউদ্দিন সেলিম, ইরেশ যাকের, সাবিলা নূর, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারি প্রমুখ। এই প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করেছেন সাবিলা নূর। কাজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘এই সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একটি মেয়ের জার্নির মাধ্যমে কিছু গল্প প্রকাশ করা হয়। একজন মেয়ে নতুন একটা ঘটনা নিয়ে কীভাবে তার জীবনকে নিয়ন্ত্রণ করবে, সেটি এই সিরিজের মূল বিষয়বস্তু।’

হইচই ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে হইচই অরিজিনাল ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় নির্মিত সিরিজটি মুক্তির আগে এর ট্রেলার প্রকাশিত হয়েছে। ‘মিশন হান্টডাউন’-এ ‘মাহিদ’ চরিত্রে দেখা যাবে নাঈমকে এবং ‘নীরা’ চরিত্রে অভিনয় করেছেন মিম। সিরিজের গল্প আবর্তিত হয় মাহিদের চরিত্র নিয়ে, যিনি অ্যান্টিটেররিজম ইউনিটের অতিরিক্ত এসপি।

আইস্ক্রিন ২৭ জুন আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে নুসরাত ইমরোজ তিশা ও শরিফুল রাজ অভিনীত নতুন ছবি ‘রক্তজবা’। একজন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছে আসা একটি চিঠিকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘রক্তজবা’র গল্প। যে চিঠির মাধ্যমে শিক্ষক ফিরে যান এক যুগ আগে। অতীত এবং চলমান ঘটনার মিশেলে একে একে উন্মোচিত হতে থাকে নানা রহস্য। ‘রক্তজবা’য় বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, জয়িতা মহলানবিশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ, উজ্জ্বল কবির হিমু, কাজী তানভির, অপু প্রমুখ।

দীপ্ত প্লে আলো ও অন্ধকারের চিরশত্রæতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘নিকষ’। লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন, পরিচালনায় রুবেল হাসান। অভিনয়ে তাসনিয়া ফারিণ, মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসরাত জাহান হৃদিকা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App