×

বিনোদন

২৫০ কোটির সিনেমায় হৃতিক একাই নিচ্ছেন ১১১ কোটি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৪:৩৮ পিএম

২৫০ কোটির সিনেমায় হৃতিক একাই নিচ্ছেন ১১১ কোটি!

ছবি: সংগৃহীত

২৫০ কোটির সিনেমায় হৃতিক একাই নিচ্ছেন ১১১ কোটি!

সিদ্ধার্থ আনন্দের পরিচালিত সিনেমা ‘পাঠান’ ব্লকবাস্টার হওয়ায় প্রযোজনা হাউজে তার কদর বেশ বেড়েছে। তবে তিনি ব্যস্ত আছেন ‘ফাইটার’ সিনেমার কাজ নিয়ে। এতে অভিনয় করছেন হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন।

ভারতীয় গণমাধ্যম জানায়, অ্যাকশন ঘরানার এ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি। তবে সিনেমাটির নির্ধারিত বাজেট ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন বলিউড অভিনেতা-প্রযোজক ও চিত্রনাট্যকার কেআরকে। কারণ হিসেবে জানিয়েছেন পরিচালক সিদ্ধার্থ, অভিনেতা হৃতিক বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন।

কেআরকে এক টুইটে জানিয়েছেন, হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমার বাজেট ৩৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। এখন এত টাকার ব্যবস্থা করা অসম্ভব। পরিচালক সিনেমাটির জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৪০ কোটি রুপি, হৃতিক নিচ্ছেন ৮৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১১ কোটি ১২ লাখ টাকার বেশি) এবং দীপিকা পাড়ুকোনের পারিশ্রমিক ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৬ কোটি ১৪ লাখ টাকার বেশি)। অন্য তারকাদের পারিশ্রমিক ১৫ কোটি রুপি। এ বাবদ মোট ব্যয় ১৬০ কোটি রুপি।

বড় বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করছেন— অনিল কাপুর, করন সিং গ্রোভার, অক্ষয় ওভেরয় প্রমুখ। ২০২৪ সালের ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির তারিখ ঠিক করেছেন নির্মাতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App