×

বিনোদন

শতকোটির ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রীকে আইনি নোটিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৮ পিএম

শতকোটির ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রীকে আইনি নোটিশ

চাহাত খান্না

শতকোটির ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রীকে আইনি নোটিশ

দুইশো কোটি রুপির জালিয়াতি মামলায় কারাগারে বন্দী আছেন সুকেশ চন্দ্রশেখর। কারাগার থেকেই টেলিভিশন অভিনেত্রী চাহাত খান্নার কাছে পাঠিয়েছেন একশো কোটি রুপি ক্ষতিপূরণের আইনি নোটিশ।

সুকেশ চন্দ্রশেখরের আইনজীবী জানান, চাহাত খান্নার মন্তব্যে সুকেশের সুনাম নষ্ট হয়েছে। এতে সুকেশের অনেক ক্ষতি হয়েছে। তাই অভিনেত্রীকে একশো কোটি রুপির ক্ষতিপূরণের আইনি নোটিশ পাঠানো হয়েছে। সাত দিনের মধ্যে চাহাতকে তার মন্তব্য ফিরিয়ে নিতে হবে, অন্যথায় তাকে বিচারের মুখোমুখি হতে হবে।

সুকেশের এই অর্থ জালিয়াতির সঙ্গে জড়িয়ে পড়েছেন বলিউডের দুই অভিনেত্রী জ্যাকুলিন ও নোরা ফাতেহি। গত মাসে দুইশো কোটি রুপি জালিয়াতি মামলায় পাটিয়ালা হাইকোর্টে বলিউডের দুই অভিনেত্রী তাদের বয়ান রেকর্ড করেন। চাহাত খান্নাও আদালতে সুকেশের বিরুদ্ধে বয়ান রেকর্ড করেন।

সুকেশের বিরুদ্ধে অভিনেত্রী চাহাত খান্নার অভিযোগ, এই দুই অভিনেত্রীর মতো তাকেও ফাঁদে ফেলতে চেয়েছিলেন সুকেশ। ২০১৮ সালে একটি স্কুলের প্রোগ্রামের কথা বলে তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়। সেখানে সুকেশের সঙ্গে সাক্ষাৎ হলে তাকে বিয়ের প্রস্তাব দেন এবং তার সন্তানের দায়িত্ব নিতে চান সুকেশ। তখন সুকেশ তার পরিচয় গোপন করেছিলেন।

চাহাতের অভিযোগের উত্তরে সুকেশ জানান, তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং তাকে লোভী বলে মন্তব্য করেন। এ ছাড়া সুকেশ আরও বলেন যে বিবাহিত নারীদের প্রতি তার কোনো আগ্রহ নেই। চাহাত খান্নার মন্তব্যের জেরে সুকেশের আইনজীবী অনন্ত মালিক একশো কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করে এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App