×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০১:০২ পিএম

চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

ছবি: সংগৃহীত

শরীয়তপুরে চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিপ্রা রানী (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। শিপ্রা রানী ভেদরগঞ্জ উপজেলার ছঁয়গাও ইউনিয়নের সিংগাচুড়া এলাকার তপন হালদারের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, অন্তত দেড় বছর আগে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার শিপ্রা রানীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সিংগাচুড়া এলাকার তপন হালদারের। তপন হালদার ইউনিয়ন স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরি করেন। নিহত শিপ্রা গত শুক্রবার স্বামী তপন হালদারের সঙ্গে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের রাজারচর এলাকায় ননদের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। শনিবার দুপুরে সেখান থেকে ফিরছিলেন তারা। 

আরো পড়ুন: দাফনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা!

এসময় শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের মোল্লা বাড়ি এলাকায় আসলে অসতর্কতাবসত স্বামী তপন হালদারের মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন শিপ্রা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য রুহুল ওঝা বলেন, নিহতের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। আমি খবর পেয়ে বাড়িতে গিয়েছিলাম। 

নিহতের প্রতিবেশী কিরণ হালদার বলেন, দেড় বছর আগে তাদের বিয়ে হয়েছিলো। তপন হালদার হেলথে চাকরি করে। পারিবারিকভাবে তারা ভীষণ সুখী ছিলো। শনিবার বোনের বাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ওনার স্ত্রী মাথায় গুরুতর আহত হয়। পরে ঢাকায় চিকিৎসারত অবস্থায় মারা যায়।

ওসি মিন্টু মন্ডল বলেন, শিপ্রা রানী সদর উপজেলার আংগারিয়া এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পরে ঢাকা মেডিকেলে বসে তার মৃত্যু হয় বলে জানতে পেরেছি। বিষয়টি আসলেই দুঃখজনক একটি ঘটনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App