×
Icon ব্রেকিং
বরগুনায় সেতু ভেঙে বিয়ের মাইক্রোবাস খালে, নিহত ১০

সারাদেশ

মানববন্ধনে আ.লীগ নেতৃবৃন্দ

এমপি আনারের মরদেহ চাই, খুনিদের ফাঁসি চাই

Icon

বেলাল হুসাইন বিজয়, কালীগঞ্জ (ঝিনাইদহ) থেকে

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৭:৩৯ পিএম

এমপি আনারের মরদেহ চাই, খুনিদের ফাঁসি চাই

ছবি: ভোরের কাগজ

এমপি আনারের মরদেহ চাই। আনারের মত একজন মানবদরদী নেতা আর কখনো জন্ম নেবে না। যারা তাকে কেটে টুকরা টুকরা করে নৃশংশভাবে হত্যা করেছে, তারা মানুষ নয়, নরপশু। এ হত্যাকাণ্ডে যে চক্রই জড়িত হোক, দ্রুতই তাদের মুখোশ উন্মোচন করে গ্রেপ্তার ও ফাঁসির কাষ্টে দাড় করাতে হবে। 

বুধবার (২৯ মে) বিকেলে কালীগঞ্জে ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের বিচার ও মরদেহ ফেরত দাবীতে অনুষ্ঠিত এক মানববন্ধনে এই কথাগুলো বলে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এমপি আনার হত্যাকাণ্ডের প্রতিবাদে উপজেলার আওয়ামী লীগের পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচির অংশ হিসাবে বুধবার উপজেলার ৯, ১০ ও ১১ নম্বর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বারবাজার বাসষ্টান্ডে ওই মানববন্ধন করা হয়। 

আরো পড়ুন: এমপি আনার হত্যায় অভিযুক্ত শিমুলের সহযোগী গ্রেপ্তার

মানববন্ধনে নেতৃবৃন্দরা বলেন, পর পর ৩ বার ঝিনাইদহ-৪ আসনে নির্বাচিত এমপি আনার কি হত্যার শিকার, না কি গুম? তারা বলেন, শান্তির এই জনপদকে পরিকল্পিতভাবে অশান্ত করতে একটি চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সব রহস্যের অবসান ঘটিয়ে ষড়যন্ত্রকারীদের মুল হোতা আক্তারুজ্জামান শাহিনসহ সব খুনীদের সর্ব্বোচ শাস্তির দাবি জানান তারা।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিবলী নোমানী, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদুর রহমান মন্টু, বারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সভাপতি মাহবুবুর রহমান রন্জু, কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের, রাখালগাছী ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, মোচিক সিবিএ নেতা গোলাম রসুল ও উপজেলার ৩ টি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে আওয়ামী লীগের সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের কয়েক হাজার জনতা অংশ নেয়। 

টাইমলাইন: ভারতে এমপি আজিম হত্যাকাণ্ড

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App