×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

Icon

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে

প্রকাশ: ২৩ মে ২০২৪, ০৬:২০ পিএম

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরসার শীর্ষ সন্ত্রাসী আব্দুল্লাহকে বিপুল পরিমান অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান-১৪ (এপিবিএন)। 

বৃহস্পতিবার (২৩ মে) ভোরে উখিয়ার ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ইরানি পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হলেন- উখিয়ার ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৫১ ব্লকের মোদাচ্ছেরের ছেলে আব্দুলাহ (৩২)। তার বিরুদ্ধে উখিয়া-টেকনাফ থানায় ৮ টি হত্যা মামলা রয়েছে। 

আটক আসামির দেয়া তথ্য মতে ২টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান গান, মাঝারি সাইজের ২টি ওয়ান শুটারগান, রাইফেলের ২০ রাউন্ড গুলি, ২টি পিস্তলের গুলি, ১টি শর্ট গানের কার্তুজ, ২০ রাউন্ড রাইফেলের গুলির খোসা ও ৩ টি পিস্তলের গুলির খোসা উদ্ধার করা হয়। 

আরো পড়ুন: লাকসামে বিদ‍্যুৎস্পৃষ্টে শিশুসহ দুইজন নিহত

প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ-অধিনায়ক আরেফিন জুয়েল। তিনি বলেন, বৃহস্পতিবার ভোর রাতে উখিয়া উপজেলার ২০ এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের একটি শেড থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী আব্দুল্লাহকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার দেহ ও ব্যাগ তল্লাশী করে বিপুল পরিমান দেশ-বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। 

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App