×

সারাদেশ

নোয়াখালীতে চাঁদা না দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলা

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০৬:০৯ পিএম

নোয়াখালীতে চাঁদা না দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলা

ছবি: ভোরের কাগজ

নোয়াখালী সদর উপজেলায় চাঁদা না দেয়ায় রাতের আধাঁরে দেয়াল ভেঙ্গে বসতবাড়িতে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

শনিবার (১৮ মে) দুপুরে উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামে নিজ বাড়ীতে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পারভিন আক্তার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, স্থানীয় সন্ত্রাসী সবুজ দীর্ঘদিন যাবত তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দিলে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা তাকে এবং তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যাসহ লাশ গুমের হুমকি দেয়। পরে তিনি সন্ত্রাসীদের চাওয়া এক লাখ টাকা চাঁদার ৩৫ হাজার টাকা দেয়ার পরেও বাকি টাকার জন্য চাপ প্রয়োগ করলে টাকা দিতে অস্বীকৃতি জানান পারভিন আক্তার। এতে ক্ষুব্ধ হয়ে সবুজ গত ১৪ মে রাত সাড়ে ১০ টার দিকে ৮/১০ টি মোটরসাইকেলে প্রায় ১৫/১৬ জন কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী নিয়ে এসে তার বাড়ীতে সশস্ত্র হামলা করে।

আরো পড়ুন: পূর্বধলায় নির্বাচন ক্যাম্প ভাংচুর এবং দেশি অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৩

পারভিন আক্তার বলেন, তার বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় তিনি পুলিশে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাননি। যার কারণে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন ভুক্তভোগী পারভিন আকতারের পরিবারের সদস্যরা।

নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, বিষয়টি জেনেই দোষীদের দ্রুত গ্রেপ্তারের জন্য সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনিকে নির্দেশ দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App