×

সারাদেশ

মুরাদনগরে গরু চোর চক্রের দুই সদস্য আটক

Icon

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৪, ০৬:২৪ পিএম

মুরাদনগরে গরু চোর চক্রের দুই সদস্য আটক

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার মুরাদনগরে গৃহবধূর গোয়ালঘর থেকে চুরি হওয়া দুটি গরু উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) রাত ১টায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকুবপুর গ্রামের নাসিমা বেগমের বাড়ি থেকে আনুমানিক ২লাখ টাকা মূল্যের দুটি গরু চুরি হয়। ঘটিনার পর দিনই চোর চক্রকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার মালাই বাঙ্গরা গ্রামের তাজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৪) ও মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মোমেন মিয়ার ছেলে মমিন মিয়া (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, নাসিমা বেগম তার বসত বাড়িতে ৩টি গরু লালনপালন করে। যার মধ্যে ২টি গরু গত বৃহস্পতিবার চুরি হয়ে যায়। এই মর্মে তিনি বাঙ্গরা বাজার থানায় লিখিত অভিযোগ করলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু তাহের ভূইয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঘটিনার পরদিনই গোপন সূত্রের ভিত্তিতে বাঙ্গরা বাজার এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার ও চুরিকৃত দুটি গরু উদ্ধার করে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম জানান, কোরবানি ঈদকে সামনে রেখে গরু চোর চক্রকে ধরতে বাঙ্গরা বাজার থানা পুলিশ তৎপর রয়েছে। আটককৃত চোরাই চক্রের দুই সদস্যকে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App