×

সারাদেশ

বকশীগঞ্জ উপজেলা নির্বাচন

বাবা নিরপেক্ষ জানিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন

Icon

বকশীগঞ্জ জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ০৯ মে ২০২৪, ০৮:৫০ পিএম

বাবা নিরপেক্ষ জানিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন

ছবি: ভোরের কাগজ

জামালপুর-১ আসনের আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্পূর্ণ নিরপেক্ষ ভূমিকা পালন করছেন বলে জানান তার বড় কন্যা নৌরিতা জাহান। 

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১ টায় বকশীগঞ্জের নিলক্ষিয়ায় নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমার বাবা নূর মোহাম্মদ এমপি বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ও ত্যাগী নেতা। বিগত পৌরসভা মেয়র নির্বাচনে আমার বাবার ভূমিকা ছিলো সম্পূর্ণ নিরপেক্ষ। কিন্তু আসন্ন উপজেলা নির্বাচনেও সম্পূর্ণ নিরপেক্ষ এই মর্মে লিখিত বিজ্ঞপ্তি দিলেও তা নিয়ে বিভিন্ন গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানা আলোচনা।

আলোচনার কারণ উল্লেখ করে তিনি বলেন, তার ছোট চাচা নজরুল ইসলাম সাত্তার বকশীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ কারণে তার একনিষ্ঠ কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারণায় ভূমিকা পালন করছেন। তার কর্মী-সমর্থকরা প্রচার প্রচারণায় আমার বাবার নাম ভাঙ্গিয়ে যাচ্ছেন। এ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছাপা হচ্ছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা বিভ্রান্তমূলক কথা ছড়াচ্ছে। এলাকার মানুষ, দলীয় নেতাকর্মীরাও আমাদের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে জানতে চাচ্ছেন। 

এদিকে স্থানীয়দের মুখে একটি প্রশ্ন যে এমপির ভাই উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী, নির্বাচন নিরপেক্ষ হবে তো? এমন প্রশ্নের জবাবে নৌরিতা জাহান বলেন, আমার বাবা ঢাকায় থাকেন তারা অবর্তমানে তার আত্মীয় স্বজন ও স্থানীয়দের নানা ভাবে বিভ্রান্ত করে যাচ্ছে। এমনও কথা শোনা যাচ্ছে আমার বাবা নাকি বিএনপির নেতাকর্মীদের নাশকতার মামলা থেকে মুক্তি দেয়ার আশ্বাস দিয়েছেন। যদি নির্বাচনে আমার চাচা নজরুল ইসলাম সাত্তারকে সাহায্য না করেন তাহলে তাদের হয়রানি করা হবে। এ বিষয়গুলো দিন দিন ছড়িয়ে গেছে সাধারণ মানুষের মাঝে। এতে সুনাম ক্ষুণ্ণ হচ্ছে আমার বাবাসহ পরিবারের।

তিনি বলেন, শুধুমাত্র সংসদ সদস্যদের আত্মীয়-স্বজন নির্বাচনে অংশ নেয়ার জন্য লড়বে এটা মোটেই ভালো দৃষ্টান্ত না। সবার সমান সুযোগ পাওয়া উচিত। আওয়ামী লীগ পরিবারকে আরো বড় করতে হবে। তাই আমি দলটির আদর্শে উজ্জীবিত হয়ে এই সংবাদ সম্মেলনে বলতে চাই যে আসন্ন উপজেলা নির্বাচনে আমার বাবা সংসদ সদস্য নূর মোহাম্মদ সম্পূর্ণ নিরপেক্ষ। কেউ যদি তার নাম ব্যবহার করেন। তাহলে আপনারা তা বিশ্বাস করবেন না।

সবশেষে নৌরিতা জাহান ভোটারদের উদ্দেশ্য বলেন, আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন সেই আশাই ব্যক্ত করছি। তিনি বলেন, আমার বাবা ঢাকায় অবস্থান করছেন। তিনি এলাকায় আসবে না কারণ তিনি আসলে সাধারণ মানুষ বিভ্রান্ত হতে পারেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App