×

সারাদেশ

নাটোর বিআরটিএ কার্যালয়ে দুদকের অভিযান

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৫০ পিএম

নাটোর বিআরটিএ কার্যালয়ে দুদকের অভিযান

ছবি: সংগৃহীত

নাটোর বিআরটিএ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে ঘুষ ও  দূর্ণীতির অভিযোগে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। দুর্নীতি দমন কমিশনের (দুদক) রাজশাহীর সমন্বয়কারী সহকারী পরিচালক আমির হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

অভিযান শেষে আমির হোসাইন বলেন, নাটোর বিআরটিএ অফিসের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী দালালের মাধ্যমে ঘুষ গ্রহণ করে এমন অভিযোগে দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয় ঢাকা অফিসের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে বেশ কয়েকজন সেবাগ্রহীতার মোবাইল ফোনে ফোন দিয়ে আমরা এসব অনিয়ম- দুর্নীতির প্রাথমিক সত্যতা পাই।

দুদকের এই কর্মকর্তা বলেন, এসব বিষয় নিয়ে বিআরটিএ নাটোরের সহকারী পরিচালকের সঙ্গে আলোচনা করেছি। তিনি (সহকারী পরিচালক) সংশ্লিষ্ট কর্মকর্তা- কর্মচারীদের সতর্ক করেছেন। সেই সঙ্গে দালালদের দৌরাত্ম্য বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন বলে জানিয়েছেন।

দুদক কর্মকর্তা আমির হোসাইন আরো বলেন, নাটোর বিআরটিএ অফিসের বেশ কিছু কাগজপত্র সংগ্রহ করেছি। কাগজপত্র পর্যালোচনা করে আমাদের আজকের অভিযানের বিষয়বস্তু নিয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করব। 

এ সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) রাজশাহীর উপ-সহকারী পরিচালক মো.  সাজ্জাদ হোসেন, সহকারী পরিদর্শক মো. মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App