×

সারাদেশ

ঈগল শক্তি, সাহস, নির্ভরতা, আস্থা, নিরাপত্তা ও উন্নয়নের প্রতীক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৯ পিএম

ঈগল শক্তি, সাহস, নির্ভরতা, আস্থা, নিরাপত্তা ও উন্নয়নের প্রতীক

জামালপুর-৪ আসনের ঈগল পাখি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে শনিবার বিকেলে গণসংযোগ করেছেন দুইবারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। ছবি: ভোরের কাগজ

জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসনের ঈগল পাখি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে গণসংযোগ করছেন দুইবারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে নেতাকর্মীদের নিয়ে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজার, তারাকান্দি যমুনা সারকারখানা শহীদ মিনার চত্বর, তারাকান্দি চৌরাস্তা মোড়, আকিবুরের মোড়, আয়নালের মোড়, তুলার মোড়, মডেল স্কুল, একুশে মোড় ও আমতলা মোড়ে নির্বাচনী জনসংযোগে নামেন মুরাদ হাসান। এসময় ভোটারদের সাথে কুশল বিনিময় করে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এসময় ডা. মুরাদ হাসান বলেন, ঈগল শক্তি, সাহস, নির্ভরতা, আস্থা, নিরাপত্তা ও উন্নয়নের প্রতীক। জনগণ ভোটের মাধ্যমে ঈগলের জনপ্রিয়তা প্রমাণ করবে। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী কর্মী। আমরা কেও আওয়ামী লীগের বাহিরে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নির্বাচন অংশগ্রহণ মূলক নির্বাচন হবে। স্বাধীনতার বিপক্ষের পরাজিত অপ-শক্তি ও বিরোধী দল বার বার বাংলাদেশের নির্বাচন ও সরকারকে বিতর্ক করার চেষ্টা করেছে। এই নির্বাচন নিয়ে কোন প্রকার বিতর্ক হোক সেটা আমরা চাই না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App