×

সারাদেশ

দাউদকান্দিতে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৩:২৫ পিএম

দাউদকান্দিতে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা

প্রতীক বরাদ্দের পর দাউদকান্দির দক্ষিণাঞ্চল থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জি. আব্দুস সবুর। ছবি: ভোরের কাগজ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে দাউদকান্দি। প্রতীক বরাদ্দের পর দাউদকান্দির দক্ষিণাঞ্চল থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করছেন কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জি. আব্দুস সবুর।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে দাউদকান্দি উপজেলার মারুকা ও বিটেস্বর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে চশই বালুর মাঠে পথসভায় নৌকা প্রতীকের পক্ষে মিছিল স্লোগানে মুখরিত হয়ে উঠে।

মারুকা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু তাহের তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ আসনের মনোনীত প্রার্থী ইঞ্জি. আব্দুস সবুর বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়নও কিভাবে করতে হয় সেটা জানে। স্বাধীনতা যেমন আওয়ামী লীগের কাছে নিরাপদ, উন্নয়নও আওয়ামী লীগের কাছে নিরাপদ। তার প্রমাণ গত পনেরটি বছরে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে প্রতিষ্ঠিত হয়েছেন। তিনি আজকে সারা বিশ্বে রাজনীতিবিদদের প্রতিকৃতি হিসেব গণ্য হয়েছেন। এটা আমাদের আওয়ামী লীগ তথা বাংলাদেশের গৌরবের বিষয়। আমাদের গৌরব ধরে রাখতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর আগামী দিনে এই এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গিকার জননেত্রী শেখ হাসিনার। তাই আগামীদিনে দাউদকান্দির দক্ষিণাঞ্চলের প্রত্যেকটি গ্রামকে শহরে রূপান্তরিত করা হবে।

পথ সভায় বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা সাংবাদিক মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মানান জয়, বশিরুল আলম মিয়াজি, যুগ্ম-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক ইঞ্জি. মহিউদ্দিন শিকদার, যুগ্নসাধারণ সম্পাদক মো. শাহজালাল, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App