×

সারাদেশ

আ.লীগ সরকার সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১১:০৬ পিএম

আ.লীগ সরকার সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করেছে

ছবি: ভোরের কাগজ

ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম বলেছেন, যারা গণতন্ত্র ও সংবিধান বিশ্বাস করে না, তারাই নানান ভাবে ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপির দোসররা নির্বাচন নিয়ে স্বৈরাচারী পন্থা অবলম্বন করছে। আওয়ামী লীগ সরকার সবসময় সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করেছে। নির্বিঘ্নে তারা তাদের ধর্ম পালন করে যাচ্ছে।

রবিবার মহা অষ্টমীতে(২২ অক্টোবর) সন্ধ্যায় হিন্দু সম্প্রদায়ে সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ফরিদপুর-১ তথা তিন উপজেলা আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

পরিদর্শনকালে ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক মানবতার দল। বর্তমান সরকারের আমলে এ রাষ্ট্রে কোন বৈষম্য নেই। সবাই এদেশের নাগরিক।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত প্রসঙ্গে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রিয় দল আওয়ামী লীগকে তথা জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।তাহলেই উন্নয়নসহ সকল ধর্মের মানুষের জানমাল নিরাপত্তা নিশ্চিত হবে।

এ সময় বোয়ালমারী উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আকরামুজ্জামান রুকু, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাসমত হোসেন তালুকদার তপন, তরুন শিল্পপতি কাজী শহিদুল ইসলাম স্বজলসহ আওয়ামীলীগকে ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App