×

সারাদেশ

আলফাডাঙ্গায় শেখ রাসেল দিবস পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩, ০৩:১৫ পিএম

আলফাডাঙ্গায় শেখ রাসেল দিবস পালিত

ছবি: ভোরের কাগজ

আলফাডাঙ্গায় শেখ রাসেল দিবস পালিত

শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন আয়োজনে বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি নিয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা সভাকক্ষে সমবেত হয়।

এর আগে শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর মেয়র।

এছাড়াও অন্যান্য সংগঠনের পক্ষ থেকে পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

আলোচনা শুরুর পূর্বে শেখ রাসেলকে ঘিরে এক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স মাধ্যমে সম্প্রচার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেখানো হয়েছে।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের সভাপতিত্বে ও সহকারী কমিশন (ভূমি) রজত বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, বিশেষ অতিথি পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু,ওসি আবু তাহের প্রমুখ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নাজমুল হাসান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.ভবেন বাইন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, ক্যাবের সভাপতি কবীর হোসেন, সাংবাদিক ইকবাল হোসেন, মিয়া রাকিবুলসহ শিক্ষক, সাংবাদিক, কর্মকর্তা ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App