×

সারাদেশ

খেলা হবে বিএনপি-জামায়াতের সঙ্গে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুলাই ২০২৩, ০৯:৩৮ পিএম

খেলা হবে বিএনপি-জামায়াতের সঙ্গে

মুরাদ হাসান। ফাইল ছবি

সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ জুলাই) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গেন্দারপাড়া আমতলা মোড়ে সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে সাধারণ মানুষের কাছে লিফলেট বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মুরাদ হাসান।

তিনি বলেন, পাকিস্তানের দালাল বিএনপি-জামায়াত এই বাংলাদেশ ও আওয়ামী লীগ সরকারের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশে ও দেশের বাইরে বিভিন্ন ভাবে নানা রকম ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই এবার খেলা হবে পাকিস্তানের দালাল বিএনপি-জামায়াতের সঙ্গে।

আলহাজ্ব জালাল উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক রহিম উদ্দিন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাসিবুল হাসান বাবু সরকার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফসহ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App