×

সারাদেশ

শেখ হাসিনা এসেছিলেন বলেই গণতন্ত্র ফিরে পেয়েছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ০৪:১৩ পিএম

শেখ হাসিনা এসেছিলেন বলেই গণতন্ত্র ফিরে পেয়েছি

ছবি: সংগৃহীত

সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ হাসিনার বর্ণাঢ্য সংগ্রাম মুখর কর্মময় জীবন কখনো মসৃণ ছিল না। বারবার তার জীবনের ওপর ঝুঁকি এসেছে, বিএনপি-জামায়াত পাকিস্তানের দালালেরা বারবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করেছে। বিএনপি সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের রাজনীতি করে। সেদিন ঝড়-বৃষ্টি শেখ হাসিনাকে থামাতে পারেনি। তিনি ঠিকই গণতন্ত্রকে উদ্ধার করেছেন।

তিনি দেশে ফিরে এসেছিলেন বলেই আমরা আমাদের হারানো গণতন্ত্র, আমাদের অধিকার ফিরে পেয়েছি। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করেছিলেন. বুকের ভেতর স্বজন হারানোর সব ব্যথা-বেদনা চেপে রেখে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে দৃঢ় সংকল্প নিয়ে দেশের মানুষকে ভালোবেসে, তাদের ভাগ্য পরিবর্তনের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৭ মে) সকালে জামালপুরের সরিষাবাড়ীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান এমপি।

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সাবেক পৌর কাউন্সিলর কাঁলাচান পাল, জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর সুরুজ্জামান, সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App