×

সারাদেশ

ধর্মপাশায় দুই স্পিডবোটের সংঘর্ষে আহত ১০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২২, ১১:৪৮ এএম

ধর্মপাশায় দুই স্পিডবোটের সংঘর্ষে আহত ১০

ফাইল ছবি

# একই পরিবারের চারজনের অবস্থা আশঙ্কাজনক

সুনামগঞ্জের ধর্মপাশায় দুই স্পিডবোটের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় একই পরিবারের চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ঘুলুয়া গ্রামের পেছনে কংস নদে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজের শিক্ষক শাহাদাত হোসেন ঈদের আগে স্ত্রী-সন্তান নিয়ে ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সরিষাকান্দা গ্রামের নিজ পৈর্তৃক নিবাসে এসেছিলেন। ছুটি শেষে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ইসলামপুর গ্রামের সামনে থেকে স্ত্রী-সন্তান নিয়ে স্পিডবোটে করে ধর্মপাশার দিকে রওনা দেন। ঘুলুয়া গ্রামের পেছনের কংস নদে বিপরীত দিক থেকে আসা আরেকটি স্পিডবোটের সঙ্গে তাদের বহনকারী স্পিডবোটের সংঘর্ষ হয়। এতে শাহাদাত হোসেন, তার স্ত্রী পান্না খানম, মেয়ে শাইরা ও মুনসহ উভয় স্পিডবোটের অন্তত ১০ জন আরোহী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে।

দুর্ঘটনার পরপরই শাহাদাত হোসেন, পান্না খানম, শাইরা ও মুনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। অন্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ধর্মপাশা থানার এসআই সুমন চন্দ্র দাস বলেন, বিষয়টি আমাদের কেউ জানায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App