পোশাক শিল্পের টেকসই উন্নয়ন বিকাশ হচ্ছে: বিজিএমইএ সভাপতি

আগের সংবাদ

বিশ্ব স্বীকৃতি মিলছে ভাসানচরের: জাতিসংঘ-বাংলাদেশ চুক্তি শনিবার

পরের সংবাদ

‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’য় এলিনা শাম্মী

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ৬:৪৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ৬:৪৮ অপরাহ্ণ

একের পর এক সিনেমাতে ব্যস্ত হচ্ছেন অভিনেত্রী এলিনা শাম্মী। এরই মধ্যে কয়েকটি সিনেমাতে অভিনয় করে আলোচনায় এসেছেন এ অভিনেত্রী।

মাসুম রেজার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে আগামীকাল ৮ অক্টোবর থেকে টুঙ্গিপাড়ায় সরকারি অনুদানে নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সিনেমা ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’র শুটিং।

এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন এলিনা শাম্মী। এই সিনেমায় কাজ করা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত শাম্মী। সিনেমা প্রসঙ্গে শাম্মী বলেন, ‘আমার চরিত্রটি নিয়ে আপাতত কিছু বলতে পারছি না। সময় হলেই সবাইকে জানাবেন সিনেমার পরিচালক।’

এদিকে আলী জুলফিকার জাহেদীর পরিচালনায় রাজশাহী থেকে ‘কাগজ-দ্য পেপার’ সিনেমার শুটিং করে এসেছেন। এছাড়াও তিনি অংশ নিয়েছেন ইমদাদুল হক খোকনের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’র কাজে।

ইতোমধ্যে শেষ করেছেন সরকারি অনুদানের সিনেমা বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’। ইফতেখার শুভর ‘মুখোশ’ ও রাসেল মিয়ার ‘বিদায় বেলা’ সিনেমার কাজও তিনি শেষ করেছেন।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়