×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০২:৪৯ পিএম

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ। ছবি: সংগৃহীত

ভারত পাকিস্তানের মতই এখন ভারত-বাংলাদেশের ম্যাচ মানেই রোমাঞ্চকর লড়াই। আর সে লড়াই যদি হয় বিশ্বকাপের মঞ্চে তাহলে এর উন্মাদনা যে দ্বিগুণ হবে তাতে কোন সন্দেও নেই। শনিবার (২২ জুন) টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে ম্যান ইন ব্লুদের মোকাবেলা করবে টিম টাইগার।

ওয়েস্ট ইন্ডিজের ভিভিএস রিডার্স স্টেডিয়ামে ম্যাচটি শুরু বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। বাংলাদেশের জন্য এই ম্যাচটি কার্যত বাঁচা-মরার লড়াই। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম সুপার এইটের ম্যাচে হেরে যাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি-ফাইনাল খেলতে এই ম্যাচ জিততেই হবে তাদের। 

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন টাইগার সহ-অধিনায়ক পেসার তাসকিন আহমেদ। অবশ্য বিগ ম্যাচে একাদশে কোনো পরিবর্তন আসবে কিনা সে বিষয়ে খোলাসা করেননি তিনি। ধারণা করা হচ্ছে শেষ ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে পারেন তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম। সেখানে জায়গা পেতে পারেন সৌম্য সরকার। এ ছাড়া আগের ম্যাচের বাকি খেলোয়াড়রা নিজেদের জায়গা ধরে রাখতে পারেন।  

ভারতের বিপক্ষে সম্ভাব্য একাদশ 

সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস (উইকেটকিপার), সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

আরো পড়ুন: গ্লোবাল টি-টোয়েন্টিতে সাইফউদ্দিন-রিশাদ ও সাকিব

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App