ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো বিএনপির আলালকে

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারতের চেন্নাইয়ে যেতে চাইলে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে ফেরত পাঠানো হয়েছে। গতকাল রবিবার সকালে বিমানবন্দর কর্তৃপক্ষ কোনো কারণ না দেখিয়ে স্ত্রীসহ তাকে ভারতে যেতে বাধা দেয় বলে অভিযোগ করেন তিনি। সকাল ৮টায় স্ত্রীকে নিয়ে বিমানবন্দরে যান মোয়াজ্জেম হোসেন। তার ফ্লাইট ছিল বেলা সোয়া ১১টায়। দীর্ঘক্ষণ তাকে অপেক্ষা করানো হয়। একপর্যায়ে তাকে জানানো হয়, তার বিরুদ্ধে মামলা থাকায় তাকে বিদেশ যেতে দেয়া হবে না। এরপর তিনি জোরাজুরি করেও শেষ পর্যন্ত যেতে পারেননি। আলাল গণমাধ্যমকে বলেন, বিমানবন্দর কর্তৃপক্ষ মামলার কথা বলে যেতে বাধা দিলে তিনি বলেন, মামলা তো অনেকের বিরুদ্ধেই থাকে। এর চেয়ে বড় কথা, তাকে বিদেশ যেতে বা দেশে ঢুকতে কোনোভাবে বাধা না দিতে হাইকোর্টের একটি নির্দেশ আছে। নির্দেশ অমান্য করলে জবাবদিহিরও নির্দেশ আছে। বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, তিনি বিমানবন্দরে ইমিগ্রেশন কর্তৃপক্ষকে আদালতের সেই নির্দেশের একটি কপিও দেখান। তবে কোনো কথাতেই কাজ হয়নি।
তিনি বলেন, আমি অসুস্থ। আমার কিডনির চিকিৎসা চলছে। চিকিৎসার জন্যই চেন্নাই যেতে চেয়েছিলাম। কিন্তু আমাকে যেতে দেয়া হলো না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়