ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

দুই বোনের গল্প…

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪১ পূর্বাহ্ণ

দুই বোন দিয়া এবং তানিয়ার গল্প। প্রেমে ব্যর্থতা। এক ডার্ক ওয়েবসাইটের পাল্লায় পড়ে মাদকাসক্ত বোন তানিয়ার রহস্য মৃত্যু। ওই ডার্ক ডেয়ার অ্যাপ, বোনের রহস্য মৃত্যুর সন্ধানে দিয়া। আসছে নতুন ওয়েব সিরিজ ‘এনক্রিপটেড’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার, ঐশ্বর্য সেন। এই ওয়েব সিরিজ মনে করিয়ে দেয় কয়েক বছর আগের ব্লু হোয়েল বা মোমো-র মতো আতঙ্ককে।
ছবির কাহিনী এবং পরিচালনায় সৌপ্তিক চক্রবর্তী। সিরিজের সৃজনশীল পরিচালকের আসনে রণিতা দাস। যৌথভাবে ছবির প্রযোজনায় রণিতা দাস ও সৌপ্তিক সি। সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন রণিতা। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রিচা শর্মা, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, অর্পিতা দাস, রানা মুখোপাধ্যায়, সূর্যেন্দ্র বাগচী, ইন্দ্রনীল দে, সানু সোমনাথ প্রমুখ।
দিয়া ও তানিয়া- দুই বোনের জীবনকে কেন্দ্র করে এগোবে সিরিজের গল্প। দিয়ার চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার, তানিয়ার চরিত্রে রয়েছেন ঐশ্বর্য সেন। ঠিক যেন ডার্ক ওয়েবের জালে জড়িয়ে গল্প এগোবে ‘এনক্রিপটেড’-এর। প্রকাশ্যে এসেছে ছবির টিজার। শুরুতেই কেমন এক অন্য প্রলয় আসার আভাস। একঘেয়ে জীবনে অ্যাড্রেনালিনের রাশ, নতুন কিছু সন্ধানের চেষ্টা। প্রেমে ব্যর্থ হয়ে তানিয়া মাদকাসক্ত হয়ে পড়ে। এই আসক্তির কারণে প্রচুর অর্থব্যয় করতে শুরু করে সে। আর্থিক অনটনের মুখোমুখি হয়ে সহজে টাকা আয়ের উপায় খুঁজতে থাকে সে। ঠিক এই সময়ে একটি আইটি কোম্পানির ‘ডার্ক ডেয়ার’ শীর্ষক অ্যাপ্লিকেশন তানিয়ার হাতে এসে পড়ে। সেখানে সাহসী কিছু টাস্কের মধ্যে থাকে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর খুনের মতো ঘটনাও। মাত্রাতিরিক্ত শারীরিক ও মানসিক অত্যাচারে মৃত্যুর পর বেছে নেয় তানিয়া। বিভিন্ন তথ্য থেকে দিয়া নিশ্চিত হয় যে তার বোন একটি ঘৃণ্য চক্রান্তের শিকার। দিয়ার সঙ্গে আলাপ হয় তদন্তকারী অফিসার অঈচ হেমা সিং ও রিপোর্টার সোহাগের সঙ্গে। শেষ পর্যন্ত কি এই বিরাট চক্রান্তের আসল পর্দায় ফাঁস করতে পারবে দিয়া? কুখ্যাত অ্যাপটির এনক্রিপটেড কোডের মাস্টারমাইন্ডকে খুঁজে বের করতে পারবে? সব প্রশ্নের উত্তর মিলবে ‘এনক্রিপটেড’ ওয়েব সিরিজে। সিরিজের চিত্রনাট্যের দায়িত্বে রুদ্রাশিস রায়। চিত্রগ্রহণের দায়িত্বে রিপন হোসেন। ওয়েব সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে অ¤øান চক্রবর্তী। গানের লিরিক্স দিয়েছেন গোধূলি শর্মা। এই প্রথম কোনো বাংলা ওয়েব সিরিজের টাইটেল সং গেয়েছে এবং অভিনয় করেছে বাংলা রক ব্যান্ড ‘ক্যাকটাস’। ওয়েব সিরিজের টাইটেল সংও গেয়েছে ক্যাকটাস। ডার্ক ওয়েবের অন্তর্জালে জড়িয়ে পড়া এই রোমহর্ষক থ্রিলার আসছে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়