কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অনুসন্ধানে দুদক

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকারি সম্পত্তি আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাবেক পুলিশ পরিদর্শক শাজাহান আলী খানের বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সম্প্রতি দুদকের প্রধান কার্যালয় থেকে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়ার পর দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক নাজমুল হাসানকে অনুসন্ধান কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। অনুসন্ধান কাজের তদারক কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে খুলনা বিভাগীয় কার্যালয়ের পরিচালক এ এক এম জায়েদ হোসেন খানকে। দুদকের জনসংযোগ দপ্তর গতকাল রবিবার বিষয়টি নিশ্চিত করেছে।
দুদক জানায়, খুলনার বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শাজাহান আলী খানের বিরুদ্ধে সরকারি সম্পত্তি আত্মসাৎ ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদের পাহাড় গড়ার অভিযোগ আনা হয়েছে। অভিযোগ অনুসন্ধানে এরই মধ্যে সরকারি-বেসরকারি বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসহ অর্ধশত সরকারি প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট নথিপত্র তলব করা হয়েছে। যার কিছু নথিপত্র এরই মধ্যে দুদকের কাছে এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়