নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

আ.লীগ-বিএনপি সংঘর্ষ : পিস্তল নিয়ে মহড়ার সেই যুবক ককটেল পিস্তলসহ গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও মুক্তির দাবিতে গত ৩০ ডিসেম্বর জেলা বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়। সেই সমাবেশ চলাকালে দফায় দফায় আ.লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষ হয়। সে সময় প্রকাশ্যে পিস্তল বের করে মহড়া দেয়া মো. সুমন খলিফাকে ৫টি তাজা ককটেল ও একটি খেলনা পিস্তলসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার মাছুমপুর উকিল মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুমন খলিফা (২৪) কোল গয়লা মহল্লার মৃত শামছু খলিফার ছেলে।
সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ৩০ ডিসেম্বর জেলা বিএনপির সমাবেশ চলাকালে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে পিস্তল বের করে মহড়া দেয়া হয়। উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাকে চিহ্নিত করা হয়। দুপুরে মাসুমপুর মহল্লার উকিলপাড়া থেকে সুমন খলিফাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৫টি তাজা ককটেল ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়