ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

পুলিশ সদরদপ্তর : অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট চালু

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশ সদরদপ্তরে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট। গতকাল মঙ্গলবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ পলমার্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এ সময় পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজি, ডিআইজিসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন) মো. মাসুদুর রহমান বলেন, পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়।
তাদের অনেকের পক্ষেই সময়মতো পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য ক্রয় করা সম্ভব হয় না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য ক্রয় করতে পারেন, সে লক্ষ্যে চালু হলো পলমার্ট। এতে পুলিশ সদস্যরা একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয় করতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে বলে জানান তিনি।
উল্লেখ্য, পুলিশ সদরদপ্তরের ফ্যাসিলিটিজ ভবনের নিচতলায় বৃহৎ পরিসরে পলমার্টে সর্বোচ্চ খুচরা দামের (এমআরপি) চেয়ে কম দামে খাদ্যসামগ্রী, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি, প্রসাধনীসহ মানসম্মত অন্য সামগ্রী পাওয়া যাবে। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে পলমার্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়