মার্কিন চার সিনেটরের বিবৃতি : সহিংসতার জন্য দায়ীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান

আগের সংবাদ

প্রাধান্য পাবে আর্থ-কূটনীতি

পরের সংবাদ

কত সম্পত্তির মালিক হৃত্বিক!

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুঠাম চেহারা। বলিষ্ঠ দেহ। সবার হৃদয় তোলপাড় করা বলিউডের গ্রিক গড তিনি। অভিনেতা হৃত্বিক রোশন বরাবরই মেয়েদের ক্রাশ। তার প্রথম এন্ট্রি থেকেই মুগ্ধ করেছিলেন ভক্তদের। দেখতে দেখতে পঞ্চাশ বছরে পা দিলেন অভিনেতা। প্রথম স্ত্রী সুজানের সঙ্গে বিয়েবিচ্ছেদ হলেও দুই ছেলেকে নিয়ে সুন্দর সময় কাটাতে দেখা যায় অভিনেতাকে মাঝেমধ্যেই। তার নতুন বান্ধবী সাবার সঙ্গে বহুবার তাকে দেখা গেছে বিভিন্ন জায়গায় পার্টি করতে। জানেন কি বলিউড অভিনেতা তার দীর্ঘ কেরিয়ারে ঠিক কত সম্পত্তির মালিক হয়েছেন? তার সম্পত্তির হিসেব দেখলে চমকে উঠবে যে কেউ। মুম্বাইয়ে প্রায় ১০০ কোটি টাকার অ্যাপার্টমেন্ট কিনেছেন। একটি অ্যাপার্টমেন্ট একটি ডুপ্লেক্স পেন্টহাউস এবং অন্যটি একটি এক তলা বাড়িও রয়েছে তাঁর। ২০২৩ সাল পর্যন্ত নথি অনুযায়ী, অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৩১০১ কোটি টাকা।

চোখধাঁধানো ডুপ্লেক্স
রিপোর্টে বলা হয়েছে, হৃত্বিক ২৭,৫৩৪ বর্গফুটজুড়ে বিস্তৃত ডুপ্লেক্সের জন্য ৬৭.৫ কোটি এবং ১১১৬৫ বর্গফুটজুড়ে বিস্তৃত ১৪ তলা অ্যাপার্টমেন্টের জন্য প্রায় ৩০ কোটি টাকা প্রদান করেছেন। প্রতিবেদন অনুসারে, রোশানরা একটি অ্যাপার্টমেন্টও সেখানে ভাড়া নিয়েছিলেন।

সাগরমুখী ফ্ল্যাট
অনুমান করা হচ্ছে প্রতিটি ফ্ল্যাট প্রায় ৯৭.৫ কোটি মূল্যের। জুহু-ভারসোভা লিঙ্ক রোডের একটি বিল্ডিংয়ের ১৪, ১৫ এবং ১৬ তলায় অ্যাপার্টমেন্টগুলো রয়েছে। মুম্বাই মিররের রিপোর্ট অনুসারে, অ্যাপার্টমেন্টটি আরব সাগরের দিকে মুখ করে প্রায় ৩,৮০,০০০ বর্গফুট এলাকাজুড়ে বিস্তৃত। যেখানে ৬৫০০ বর্গফুটের টেরেস রয়েছে এবং পরিবারের জন্য ১০টি পার্কিং এরিয়াও রয়েছে।

আধুনিক প্রযুক্তি
করোনাভাইরাসের লকডাউনের সময় হৃত্বিক প্রায়ই তার সমুদ্রমুখী বাড়ি থেকে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি শেয়ার করেছিলেন। বাড়িটি প্রায় ৩০০০ বর্গফুটজুড়ে বিস্তৃত। এটিতে ফোসবল টেবিল, বিলিয়ার্ড টেবিলের পাশাপাশি একাধিক সুব্যবস্থা রয়েছে। আধুনিক প্রযুক্তি, যা চোখ ধাঁধিয়ে দিতে সক্ষম।

বহুমূল্যের গাড়ি
হৃত্বিকের তালিকায় রয়েছে একাধিক বহুমূল্যের গাড়ির কালেকশন। প্রায় তিন কোটি টাকার নিজস্ব ভ্যানিটি ভ্যান থেকে শুরু করে এমন কিছু গাড়ি রয়েছে, যা বড় অভিনেতাদের তালিকায় নেই বলা চলে। এ ছাড়াও অভিনেতার একটি নিজস্ব কোম্পানি রয়েছে, যার নাম ঐজঢ। খেলাধুলার পোশাকের এই কোম্পানির বাজারমূল্য প্রায় ২০০ কোটি টাকা।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়