বদলি হলেন পুলিশ সুপার পদমর্যাদার ১৫ কর্মকর্তা

আগের সংবাদ

বেলজিয়াম সফর শেষে ফিরলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সেবার পরিধি বৃদ্ধি : ১৪ প্রতিষ্ঠানের সঙ্গে বাজুসের চুক্তি

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংগঠনের সদস্যদের সেবার পরিধি বাড়ানোর অংশ হিসেবে ৬টি হাসপাতাল এবং ৮টি তারকা হোটেল ও রেস্তোরাঁর সঙ্গে করপোরেট চুক্তি সই করেছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)।
গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অবস্থিত বাজুস কার্যালয়ে ১৪টি প্রতিষ্ঠানের সঙ্গে এ করপোরেট চুক্তি সই হয়। বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাজুসের সহসভাপতি মো. রিপনুল হাসান ও সহসম্পাদক মাসুদুর রহমান। বাজুসের সাবেক সভাপতি ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের চেয়ারম্যান এম এ ওয়াদুদ খান বাজুসের পক্ষ থেকে চুক্তিতে সই করেন।
এম এ ওয়াদুদ খান বলেন, বাজুসের ইতিহাসে প্রথম করপোরেট চুক্তিতে আবদ্ধ হলো।
বাজুসের সদস্যদের প্রয়োজনের কথা চিন্তা করে ক্রমান্বয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে করপোরেট চুক্তি করা হবে। তিনি বলেন, এ চুক্তির মাধ্যমে বাজুসের সদস্যরা সাশ্রয়ী মূল্যে চুক্তিবদ্ধ হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা নিতে পারবে এবং চুক্তিবদ্ধ তারকা হোটেলগুলোতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রে অগ্রাধিকার ও ছাড় পাবেন।
মো. রিপনুল হাসান বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর দায়িত্ব গ্রহণের পর থেকে বাজুস সদস্যদের সেবার আওতা বাড়ানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠানে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পক্ষে জেনারেল ম্যানেজার রবিন জেমস এডুয়ার্ড, রেডিসন ব্লæ-এর পক্ষে পরিচালক মো. নজরুল ইসলাম, দি ওয়েস্টিন-এর পক্ষে জেনারেল ম্যানেজার স্টেফেন ম্যাসি, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোটের পক্ষে প্রোগ্রাম ম্যানেজার আল-আমিন, হলিডে ইনন’র পক্ষে ম্যানেজার মাহফুজা মাসুদ চৌধুরী, ফার্স হোটেল অ্যান্ড রিসোর্টের পক্ষে সিনিয়র সহকারী ব্যবস্থাপক আনোয়ার পারভেজ, গ্রান্ড সিলেট হোটেলস অ্যান্ড রিসোটের পক্ষে ইয়ামেনুল হক, দি রিয়ো লাউঞ্জের পক্ষে সহকারী ব্যবস্থাপক মাহাবুব আলম চুক্তিতে সই করেন।
এছাড়া এভারকেয়ার হাসপাতালের পক্ষে মহাব্যবস্থাপক এ এম আবুল কাশেম রনি, ইউনাইটেড হাসপাতালের পক্ষে জিএম বিজনেস কমিউনিকেশন ডা. ফজলে রাব্বি খান, ল্যাব এইড হাসপাতালের পক্ষে উপব্যবস্থাপক জাহিদুর রহমান, ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের পক্ষে সহকারী মহাব্যবস্থাপক এরশাদুল হক, আজগর আলী হাসপাতালের পক্ষে ডিজিএম গাজী জে ইউ আহমেদ, ইউনির্ভাসাল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের পক্ষে সহকারী মহাব্যবস্থাপক এ কে এম শাহেদ হোসেন চুক্তিতে সই করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়