বাংলাদেশ তামাকবিরোধী জোট : তামাক নিয়ন্ত্রণ আইন মানে না বিএটি ও জেটিআই

আগের সংবাদ

মাধ্যমিকে ফের একমুখী শিক্ষা : এখন পাঠ্যবই রচনা চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান এখনো অন্ধকারে

পরের সংবাদ

‘১২টি প্রজেক্ট মুক্তির অপেক্ষায় রয়েছে’

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি এফডিসিতে ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার শুটিং হয়েছে। এফডিসির একটি ফ্লোরে সাজানো হয়েছে সুন্দর একটি সেলুনের সেট। আর সেই সেটে একের পর এক শট দিচ্ছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। শুটিংয়ের ফাঁকে রোশানের সঙ্গে আড্ডা দিয়ে কাজের অভিজ্ঞতা জানার চেষ্টা করেছেন মেহেরা রহমান সিমরান
প্রত্যাশা
প্রথমত দেবাশীষ দা অনেক ভালো নির্মাতা আর সেটা তিনি বারবারই জানান দিয়েছেন তার কাজের মাধ্যমে। আর দাদা যখন তুমি যেখানে আমি সেখানে সিনেমার গল্পটা শোনাল, তখন একটা সেকেন্ডের জন্যও আমার মনোযোগ হারায়নি। এতটা এন্টারটেইনিং একটা গল্প। দাদাও ভীষণ প্রত্যাশিত এবং আমিও খুব আশাবাদী। শুরুতে একটু ভয় পাচ্ছিলাম। এখনো ভয় পাচ্ছি, যে একটা কমেডি সিনেমার মধ্যে কাজ করছি কারণ আমার জনরাটা মূলত হচ্ছে অ্যাকশন। আর অ্যাকশনেই আমি খুব কমফোর্টেবল। আর রোমান্টিক স্টোরি দিকটাতেও আমি বেশ কমফোর্টেবল তো সেই জায়গা থেকে আমাকে দাদা খুব আশ্বাস দিয়েছেন। দাদা বলেছেন, তোকে যতটুকু দেখেছি আমার বিশ্বাস আছে তুই পারবি। তাই এখন দাদার দেয়া কনফিডেন্স এবং আমার চেষ্টা দুটিকে এক করে ইনশাল্লাহ আশা করছি একটা ভালো কিছু দাঁড়িয়ে যাবে।

সঙ্গী যারা
এখানে আমার সঙ্গে বুবলী আছে। পাশাপাশি আমার পছন্দের বেশ কিছু শিল্পী রয়েছেন। মিশা সওদাগর ভাইয়া রয়েছেন, ফজলুর রহমান বাবু ভাই রয়েছেন। তাদের দুজনের সঙ্গেই এটি আমার দ্বিতীয় কাজ। বুবলীর সঙ্গে এটা আমার সপ্তম কাজ। সব কিছু মিলে আমি অনেক আশাবাদী।
পছন্দের জনরা
যে কয়েকটা জনরা রয়েছে তার মধ্যে আমি অ্যাকশন জনরার কাজ বেশি করি। তাছাড়া রোমান্টিক জনরার কাজ আমার করা হয়। এ কারণে এই দুটি জনরা আমার জন্য খুব সহজ।

কমেডি সিনেমায় চ্যালেঞ্জ
কমেডি জনরাটা আমার জন্য একেবারেই নতুন। আর কমেডি ক্যারেক্টারটা সবাই প্লে করতে পারে না। আপনি শুধু শারীরিক চেষ্টা বা অ্যাকটিভিটিস দিয়ে কখনো মানুষকে হাসাতে পারবেন না। আমরা অনেক স্বনামধন্য কমিডিয়ানকে দেখি, তাদের দেখার সঙ্গে সঙ্গেই আমরা খুব আনন্দ পাই। সে জায়গায় আমি ততটা পরীক্ষিত না। এটা
আমার জন্য অনেকটাই চ্যালেঞ্জিং।

মুক্তির অপেক্ষায়
হ্যাঁ, জামদানি ও বিট্রে সিনেমার শুটিং চলছে। খুব শিগগিরই সেটি শেষ হবে। আরেকটা অ্যাকশন সিনেমার শুটিংয়ের জন্য দ্রুতই লন্ডন যাব।
তাছাড়া প্রেম পরান, রিভেঞ্জ মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী মাস থেকে এক্সিউস মি সিনেমার সেকেন্ড লটের শুটিং শুরু হবে। সবকিছু মিলে ১০-১২টি প্রজেক্ট মুক্তির অপেক্ষায় রয়েছে এবং বেশ কিছু সিনেমার শুটিং চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়